সোমবার, অক্টোবর ১৮, ২০২১

রাষ্ট্রীয় ক্ষমতায় আসার আর সুযোগ নেই বিএনপির: কামরুল ইসলাম

বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসার বিএনপির আর সুযোগ নেই বলে মন্তব্য করেছেন সাবেক খাদ্যমন্ত্রী ও আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

তিনি বলেন, আগের মতো তামাশা না করে আগামী নির্বাচনে অংশ নিলে একটি শক্তিশালী বিরোধী দল হতে পারবে বিএনপি। তবে তাদের আর বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসার সুযোগ নেই। কখনোই আসতে পারবে না।

বুধবার (৬ অক্টোবর) রাজধানীর সেগুনবাগিচায় স্বাধীনতা হলে আয়োজিত ‘বঙ্গবন্ধুর খুনি জিয়া-মোস্তাকের মরণোত্তর বিচার ও পলাতক আসামিদের ফিরিয়ে এনে শাস্তি কার্যকরের দাবি’তে জাতীয় গণতান্ত্রিক লীগের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সাবেক খাদ্যমন্ত্রী বলেন, বাংলাদেশের ক্ষমতায় থাকবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগ। বিরোধী দলেও থাকবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি। এই সংকল্প নিয়েই আমাদের এগুতে হবে।

আওয়ামী লীগের এ নেতা বলেন, তামাশা করে গেল দুটি নির্বাচন বর্জন করলো বিএনপি। অথচ তারা নির্বাচনে আসলে অন্ততপক্ষে বিরোধী দল হতে পারতো, আজ তো কোথাও নেই।

তিনি বলেন, এখন যারা বিএনপির এমপি, তারা তো সংসদে কথা বলেন। আমাদের চেয়ে তাদের কথা মিডিয়া বেশি প্রচার করে। দলগতভাবে বিএনপিও তো এই সুযোগ পেতে পারতো।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img