মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

অর্বাচীনের মতো বক্তব্য দিচ্ছে ক্ষমতাসীনরা: ডা. জাফরুল্লাহ

বিএনপির প্রতিষ্ঠাতা ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কবর সরানোর পরিকল্পনা থেকে সরে আসার আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্ট্রি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

তিনি বলেন, আমরা এখন কবর নিয়েও রাজনীতি করার চেষ্টা করছি। পাগল হয়ে গেছি আমরা, উন্মাদ হয়ে গেছি। অর্বাচীনের মত বক্তব্য দিচ্ছে ক্ষমতাসীনরা। আজ জিয়াউর রহমানের ডিএনএ টেস্ট করতে হলে তো অনেকেরই ডিএনএ টেস্ট করতে হবে। আজ যদি কেউ বলে বঙ্গবন্ধু টুঙ্গিপাড়ায় আছেন কিনা? তাহলে কী তার ডিএনএ টেস্ট করতে হবে। এটা পাগলামী ছাড়া আর কিছু না, অবাস্তব।

আজ মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফাউন্ডেশনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী’র আলোচনায় তিনি এসব কথা বলেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, যার যতটুকু প্রাপ্য তাকে ততটুকু শ্রদ্ধা করতে হবে। বঙ্গবন্ধুকে সম্মান করবেন। জিয়াউর রহমান সেখানে আছে- থাকতে দেন। জাতীয় সংসদ ভবন এলাকার লুই আইকানের নকশা, এটা কোরআনের বাণী নয়। লুই আইকানের নকশায় তো মেট্রোরেল ছিল না। এখন কি মেট্রোরেল উঠিয়ে নিয়ে যাবেন? তমিজউদ্দীন সাহেবের কবর উঠিয়ে নিয়ে যাবেন? তমিজউদদীন সাহেবের কোনো অবদান নেই? পাশে যে বাড়িঘর হচ্ছে তা কি লুই আইকানের নকশায় ছিল? কাজেই অকারণে ধাপ্পাবাজি করবেন না।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img