রবিবার, অক্টোবর ১৭, ২০২১

বিজেপিকে যেভাবে বাংলা ছাড়া করা হয়ে হয়েছে, সেভাবে দিল্লি ছাড়া করব: অভিষেক

ভারতের পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এমপি বলেছেন, বিজেপিকে যেভাবে বাংলা ছাড়া করা হয়েছে সেভাবে আগামীদিন ওদেরকে দিল্লি ছাড়া করব।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) মুর্শিদাবাদের জঙ্গিপুরে এক নির্বাচনী সভায় বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

উপস্থিত জনতার উদ্দেশে বিজেপিকে টার্গেট করে তিনি বলেন, এক লাখ ভোটে জঙ্গিপুরকে জেতাতে হবে। ওদেরকে জবাব দিতে হবে। বাংলার মানুষ বশ্যতা স্বীকার করবে না। মেরুদণ্ড বিক্রি করবে না। আত্মসমর্পণ করবে না। মাথানত করবে না। মানুষ যেভাবে বাংলা ছাড়া করেছে, আগামীদিন সেভাবে তোমাদের দিল্লি ছাড়া করব।

সামশেরগঞ্জের দলীয় প্রার্থীর সমর্থনে তিনি আরও বলেন, এই জেলা আর যাই হোক মাথানত করতে জানে না। আগামী ৩০ সেপ্টেম্বর মাথা উঁচু করে ভোট দিতে যাবেন। তৃণমূল প্রার্থীকে জেতাবেন এবং অন্যদের জামানত বাজেয়াপ্ত করাবেন। ১ নম্বর বোতাম টিপে আমিরুলকে ভোট দেবেন। আমিরুলকে ভোট দেওয়া মানে মমতা বন্দোপাধ্যায়কে ভোট দেওয়া।

অভিষেক বলেন, রাজ্যে বিধানসভা নির্বাচনের ফল বেরোনোর পরে বিজেপি নেতাদের আর খুঁজে পাওয়া যাচ্ছে না। নির্বাচনের সময়ে ওরা ভোট পাখি হয়ে আসে, বসন্তের কোকিল! তৃণমূল কংগ্রেস যে লড়াই শুরু করেছে, আপনারা উপলব্ধি করেছেন, আগামীদিনে বিজেপিকে রাজনৈতিকভাবে মোকাবিলা করে হারাবে একমাত্র তৃণমূল কংগ্রেস। আমরা ওদেরকে হারাবো। বিজেপিশাসিত রাজ্যে গিয়ে বিজেপিকে পরাজিত করে ওদের গদি ছিনিয়ে নিয়ে আসব।

অভিষেক আরও বলেন, বাংলা ভারতবর্ষকে পথ দেখাবে, সেই লড়াই শুরু হয়ে গেছে।

পশ্চিমবঙ্গে আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রে বিধানসভার উপনির্বাচন অনুষ্ঠিত হবে। একইসঙ্গে মুর্শিদাবাদের জঙ্গিপুর ও সামশেরগঞ্জে নির্বাচন হবে। তিনটি কেন্দ্রেই ফল ঘোষণা হবে ৩ অক্টোবর।

সূত্র: পার্সটুডে

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img