বৃহস্পতিবার, মে ১৯, ২০২২

মাওলানা মামুনুল হকের পক্ষ নেওয়ায় আরেক ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের পক্ষে লেখালেখি করার অভিযোগে রাঙামাটি পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবির হাসানকে বহিষ্কার করেছে রাঙামাটি পৌর ছাত্রলীগ। এর আগে একই অভিযোগে সংগঠনটির কাপ্তাইয়ের এক সাংগঠনিক সম্পাদককে বহিষ্কার করেছে ছাত্রলীগ।

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) পৌর ছাত্রলীগের সভাপতি এইচএম আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক অপুশ্রীং লেপসা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় পৌর ছাত্রলীগ থেকে তাকে পদটি স্থগিত করা হলো। যদি সে কোনো অন্যায় কাজ করে থাকে, তবে তার দায় পৌর ছাত্রলীগ নেবে না।’

রাঙামাটি পৌর ছাত্রলীগের সভাপতি এইচ এম আলাউদ্দিন এর বক্তব্য, সে এতদিন ছাত্রলীগ করতো, এটাই আমাদের জন্য লজ্জার। সে সংগঠনের কোনো কর্মসূচিতেও আসত না। তারপর একের পর এক সরকার ও দেশবিরোধী স্ট্যাটাস, হেফাজত, মাওলানা মামুনুল হক ও আজহারির পক্ষে লেখালেখি, এবং গণমাধ্যমকর্মীদের বিরুদ্ধে স্ট্যাটাস দিচ্ছিল। ছাত্রলীগ নেতা হয়েও এই ধরনের লেখালেখির কারণে আমরা বিব্রত।

এদিকে মাওলানা মামুনুল হকের পক্ষ নিয়ে ‘স্ট্যাটাস’ দেওয়ার বিষয়টি স্বীকার করে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা আবীর হাসান বলেন, মামুনুল হকের সাথে যেটি হয়েছে আমি তার প্রতিবাদ জানিয়েছি মাত্র, আমিতো কারো বিরুদ্ধে কিছু বলিনি।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img