বুধবার, মে ২৫, ২০২২

হেফাজতে ইসলামকে সমর্থন করার অভিযোগে যুবলীগ নেতাকে বহিষ্কার

হেফাজত ইসলাম বাংলাদেশকে সমর্থন করে ফেসবুকে বিভিন্ন সময়ে পোস্ট দেওয়ার অভিযোগে কেশবপুরে যুবলীগ নেতা ওবাইদুর রহমান নীলকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে উপজেলা যুবলীগের ভার্চ্যুয়াল সভায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সংগঠনের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

কেশবপুরে উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌরসভার প্যানেল মেয়র বি এম শহিদুজ্জামান শহিদ বলেন, উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ওবাইদুর রহমান নীল ফেসবুকে বিভিন্ন সময়ে পোস্ট দিয়ে সংগঠনের নীতি বহির্ভূত কার্যক্রমে জড়িয়ে পড়েন। এছাড়া হেফাজত ইসলামের কার্যক্রমকে সমর্থন করে ফেসবুকে বিভিন্ন পোস্ট দেন।

‌তিনি বলেন, বিষয়টি কেন্দ্রীয় যুবলীগের দৃষ্টিগোচর হয়। কেন্দ্রীয় ও জেলা যুবলীগের নেতাদের সঙ্গে পরামর্শ করে গত ২৭ মার্চ তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। কিন্তু কারণ দর্শানোর নোটিশের উত্তর না দিয়ে তিনি গত ৪ এপ্রিল ফেসবুকে পোস্ট দিয়ে পদত্যাগের ঘোষণা দেন। তবে তিনি আজ পর্যন্ত লিখিত পদত্যাগপত্র দেননি। পরে আজ বিকেলে উপজেলা যুবলীগের সভায় সর্বসম্মতিক্রমে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img