বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

জামালপুরে ৩ অপহরণকারীদের আটকসহ অপহৃত ব্যাক্তিকে উদ্ধার করেছে র‌্যাব

শেরপুরের শ্রীবর্দী উপজেলা থেকে অপহরণের তিনদিন পর ময়মনসিংহ থেকে অপহৃত এক ব্যাক্তিকে উদ্ধার এবং তিন অপহরণকারীকে আটক করেছে জামালপুর র‌্যাব-১৪।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে জামালপুরে র‌্যাবের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ জামালপুর র‌্যাব ১৪, সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার এম এম সবুজ রানা এসব তথ্য জানান।

তিনি জানান, গত ৮ ফেব্রুয়ারী (সোমবার) রাতে শেরপুরের শ্রীবর্দী উপজেলার কুরুয়া ভাটিপাড়া এলাকা থেকে দিনমজুর শামসুল হককে (৬৩)অপহরণ করা হয়, তিনি একই উপজেলার গড়জরিপা এলাকার আজগর আলীর ছেলে। অপহরণের পর থেকে ভিকটিমকে বিভিন্ন স্থানে নিয়ে নির্যাতন করা হয় এবং পরিবারের কাছে মোবাইল ফোনের মাধ্যমে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরবর্তীতে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সাহায্যে ১১ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) সন্ধ্যায় ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কের একটি রেস্টুরেন্ট থেকে তিন অপহরণকারীকে আটক এবং অপহৃতকে উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- ময়মনসিংহের ভালুকা উপজেলার ভাটগাঁও মধ্যপাড়া এলাকার আব্দুল মোতালেবের ছেলে আনিছুর রহমান (৩৭), একই এলাকার হারিজুর রহমানের ছেলে শফিউল আলম (৪০) এবং মল্লিক বাড়ি এলাকার আবু বক্কর ছিদ্দিকের ছেলে ফরহাদ হোসেন (২৩)।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা অপহরণকারী চক্রের সদস্য। এ সময় তাদের নিকট থেকে একটি মোবাইল ফোন, নগদ ১ হাজার ৯শ টাকা ও একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়েছে, গাড়ির নাম্বার ঢাকা মেট্রো-গ ৩১-১৫০৮। এ ব্যাপারে শেরপুরের শ্রীবর্দী থানায় মামলা দায়ের করা হয়েছে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img