বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

মাওলানা জসিমের উদ্দিনের উপর হামলাকারীকে দ্রুত গ্রেফতার করুন: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

হেফাজত ইসলাম বাংলাদেশ-এর নেতা ও রাজধানীর লালবাগ মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা জসিম উদ্দিনের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, প্রকাশ্যে-দিবালোকে একজন আলেমের উপর এভাবে সন্ত্রাসী হামলা প্রমাণ করে দেশের জনগণের জান-মালের কোনো নিরাপত্তা নেই। সন্ত্রাসী হামলার কয়েকদিন অতিবাহিত হয়ে যাওয়ার পরও সরকার সন্ত্রাসীকে গ্রেফতার করতে ব্যর্থ হয়েছে। যা আইন-শৃংখলার চরম দৈন্যতার বহিঃপ্রকাশ।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীস্থ কামরাঙ্গীরচরে বাংলাদেশ খেলাফত আন্দোলনের এক বৈঠকে সভাপতির ভাষণে তিনি এসব কথা বলেন।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী সরকারের গদি রক্ষায় ব্যস্ত, জনগণের জান-মাল রক্ষায় তাদের কোন সক্রিয় ভূমিকা নেই। একটি ভিডিও ফুটেজে ঘাতকের ছবি স্পট ধরা পরার পরও এখনো কেন তাকে গ্রেফতার করা হচ্ছে না তা বোধগম্য নয়। এসময় তিনি অবিলম্বে ঘাতক ও তার পৃষ্ঠপোষকদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার আহ্বান জানান।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী আরও বলেন, এটা কোন বিচ্ছিন্ন ঘটনা নয়, ঘাতকের সাথে মাওলানা জসিমের তার কোনো ব্যক্তিগত দুশমনি ও নেই। এতে বুঝাযায় কোন গোষ্ঠী তাকে হত্যা করবার জন্য ভাড়াটিয়া খুনীকে লেলিয়ে দিয়েছে।

উক্ত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী, মুফতি সুলতান মহিউদ্দিন, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী ও মাওলানা সাইফুল ইসলাম প্রমুখ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img