বুধবার, জানুয়ারি ১৯, ২০২২

আল জাজিরার মাধ্যমে সরকারের অবস্থা জেনে গেছে মানুষ: দুলু

বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আল জাজিরার মাধ্যমে বর্তমান সরকারের অবস্থা জেনে গেছেন দেশের সাধারণ মানুষ। আল জাজিরার ঘটনা ধামাচাপা দিতে এবং জনগণের দৃষ্টি ভিন্নদিকে ঘোরাতেই জিয়াউর রহমানের মুক্তিযোদ্ধার খেতাব বাতিলের সিদ্ধান্ত নিয়েছে সরকার।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা ‘মিথ্যা’ মামলা প্রত্যাহারসহ কয়েকটি দাবিতে রাজশাহী মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগর বিএনপি কার্যালয়ের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে রুহুল কুদ্দুস তালুকদার দুলু আরও বলেন, বিএনপি নেতাকর্মীদের নামে একের পর মামলা দিয়ে বাংলাদেশকে কারাগারে পরিণত করা হয়েছে। বিএনপি নেতাকর্মীদের আর বেশিদিন কারাগারে আটকে রাখা যাবে না। বিএনপি নেতাকর্মীরা রাজপথে আন্দোলনের মাধ্যমে তাদের মুক্ত করবে।

তিনি বলেন, ২০২১ সালের মধ্যেই এ মাফিয়া সরকারকে বিদায় করা হবে। আগামী ১ মার্চ রাজশাহীতে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ সফল করার জন্য তিনি বিএনপির নেতাকর্মীদের আহবান জানান।

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানার সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন- রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল। সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img