সোমবার, অক্টোবর ১৮, ২০২১

ফেসবুকে ওবায়দুল কাদেরের বিরুদ্ধাচারণ নিয়ে ৫ জনের নামে থানায় অভিযোগ

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুক লাইভে বিরুদ্ধাচারণ করার অভিযোগে পাঁচজনের বিরুদ্ধে থানায় অভিযোগপত্র দায়ের করা হয়েছে। অভিযোগপত্রটি দায়ের করেন সদর উপজেলার ১নম্বর চরমটুয়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও দক্ষিণ মনারখিল গ্রামে সোলেমান সরর্দারের ছেলে জয়নাল আবেদীন।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে নোয়াখালীর সুধারাম মডেল থানায় তিনি এ অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন- জাহাঙ্গীর শেখ, জহির মেম্বার, মেহেদী হাসান মিঠু, ফারুক হোসেন ও শহিদ।

জয়নাল আবেদীন দাবি করে বলেন, ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতিক্রমে দলের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নোয়াখালী জেলা আওয়ামী লীগের ৮৭ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন করেন। কমিটি ঘোষণার পর ওইদিন বিকাল ৩টার দিকে সদর উপজেলার পশ্চিম কাশিপুর গ্রামের নুর ইসলামের ছেলে জাহাঙ্গীর শেখ উপজেলার উত্তর চাকলা গ্রামের হোসেনের ছেলে মো. ফারুক হোসেনের ফেসবুক আইডি থেকে জহির মেম্বার, মেহেদী হাসান মিঠু, শহিদের সহযোগিতায় লাইভে এসে ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে অপমানজনক বিরুদ্ধাচারণ করে সম্মানহানী করে।

সুধারাম মডেল থানার ওসি শাহেদ উদ্দিন জানান, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুক লাইভে বিরুদ্ধাচারণ করায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় অভিযুক্ত হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img