মঙ্গলবার, জানুয়ারি ২৫, ২০২২

পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন তৃণমূল সরকারকে উপড়ে ফেলা হবে: অমিত শাহ

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী ও হিন্দুত্ববাদী বিজেপির সিনিয়র নেতা অমিত শাহ বলেছেন, পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনে রাজ্যে বিজেপি পূর্ণ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠন করবে এবং রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসকে উপড়ে ফেলা হবে।

রোববার (৩১ জানুয়ারি) পশ্চিমবঙ্গের ডুমুরজলায় দলীয় ভার্চুয়াল সভায় তিনি এসব কথা বলেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করে হিন্দুত্বাদী বিজেপির নেতা অমিত শাহ বলেন, বাংলার মানুষকে উনি বোকা বানাচ্ছেন। বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়ার পরিবর্তে পিছিয়ে দিয়েছেন। পশ্চিমবঙ্গের সরকার ‘অনুপ্রবেশকারীদের’ ঢোকার পথ করে দিয়েছে। অনুপ্রবেশ রুখতে পারবে না তৃণমূল সরকার।

অমিত শাহকে পাল্টা আক্রমণ করে রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেছেন, আমাদের দল গণতান্ত্রিক। আমরা গণতন্ত্র মেনেই চলি। উনি বরং নিজের কথা ভাবুন।

এ প্রসঙ্গে তৃণমূলের সিনিয়র নেতা অধ্যাপক সৌগত রায় এমপি বলেন, এরা নুন্যতম প্রশাসনিক সভ্যতা জানে না। এসব লোক কী করে স্বরাষ্ট্রমন্ত্রী হয় আমি জানি না। আমরা ঠিক পথে চলছি। অমিত শাহ ভূত হয়ে বলুন, ভার্চুয়ালি বলুন অথবা মানব শরীরে এসে বলুন তাতে আমাদের কিছু এসে যায় না। এ রাজ্যের মানুষ অমিত শাহ কে প্রত্যাখ্যান করবে, মোদিকেও প্রত্যাখ্যান করবে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img