মঙ্গলবার, জানুয়ারি ২৫, ২০২২

ছাতক উপজেলায় অনলাইন পোর্টাল এর সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলায় অনলাইন সংবাদ মাধ্যমগুলোর কর্মরত সংবাদকর্মীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় ছাতক অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেটের খবর টুয়েন্টিফোর ডটকমের ছাতক প্রতিনিধি তানভীর আহমদ জাকিরের সভাপতিত্বে ও সিলেট টাইম টুয়েন্টিফোর ডটকমের ছাতক প্রতিনিধি মোশাররফ হোসেনের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য ও সিলেট টাইম টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক, জননী ফাউন্ডেশনের সভাপতি মোশাররফ হোসেন সুজাত।

অনুষ্ঠানে কুরআন তিলাওয়াত করেন দকিনের ক্রাইম ছাতক প্রতিনিধি জামরুল ইসলাম রেজা।

মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে সিলেট টাইম টুয়েন্টিফোর ডটকমের ছাতক প্রতিনিধি মুহাম্মাদ মোশাররফ হোসেনকে আহবায়ক ও নিউজ ভিশন একাত্তর ডটকমের ছাতক প্রতিনিধি অলিউর রহমানকে যুগ্ম-আহবায়ক, সিলেটের খবর টুয়েন্টিফোর ডটকমের ছাতক প্রতিনিধি তানভীর আহমদ জাকিরকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন ডেইলি সিএন বাংলা ডটকমের ছাতক প্রতিনিধি মীর আমান, ইত্তেহাদ টাইমস ডটকমের ছাতক প্রতিনিধি এম শাহিন আহমদ, বাংলা টাইমস ডটকমের ছাতক প্রতিনিধি মুহাম্মাদ জানে আলম, ক্রাইম সিলেট ডটকমের ছাতক প্রতিনিধি হাসান আহমদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কবি মোশাররফ হোসেন সুজাত বলেন, সাংবাদিকতা একটি মহৎ ও মহান পেশা। কর্মক্ষেত্রে আপনাদেরকে সে পেশার মর্যাদা অটুট রাখতে হবে। সাংবাদিকদের পেশাদারিত্বে অনেক প্রতিবন্ধকতা আসবে সেটাই স্বাভাবিক, তবুও সর্বক্ষেত্রে সততা রক্ষা করা সাংবাদিকদের নৈতিক দায়িত্ব।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তথ্যানুসন্ধান ডটকমের ছাতক প্রতিনিধি এম এইচ খালেদ, ভয়েজ অব সিলেটের ছাতক প্রতিনিধি আবু সুফিয়ান আলীরাজ, ছাতক বাজার ডটকমের প্রতিনিধি অমিত আচার্য্য, সিলেটের কন্ঠ ডটকমের ছাতক প্রতিনিধি এমরান হাসান, দকিনের ক্রাইম ছাতক প্রতিনিধি জামরুল ইসলাম রেজা প্রমুখ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img