সোমবার, অক্টোবর ১৮, ২০২১

আজ থেকে শুরু হচ্ছে ঢাবিতে টিকাদান কর্মসূচি

আজ সোমবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ৯টা থেকে আগামী ১৭ অক্টোবর পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ে করোনাভাইরাসের টিকাদান কর্মসূচি চলবে।

বিশ্ববিদ্যালয়ের শহিদ ডা. মোহাম্মদ মুর্তজা মেডিকেল সেন্টারে বিশেষ অস্থায়ী ক্যাম্পে টিকা দেয়ার ব্যবস্থা করা হয়েছে। দ্বিতীয় ডোজের টিকাদান কর্মসূচি শুরু হবে ১ নভেম্বর।

টিকা নিতে শিক্ষার্থী-শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জাতীয় পরিচয়পত্র ও বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড দেখিয়ে অন-স্পট নিবন্ধনের মাধ্যমে তাৎক্ষণিক প্রথম ডোজের টিকা নিতে পারবেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, সরকারি কর্মচারি হাসপাতাল, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট কেন্দ্রে নিবন্ধন করা সত্ত্বেও ঢাবি সংশ্লিষ্ট যারা এখনও টিকা গ্রহণ করতে পারেননি, তারা এনআইডি, শিক্ষার্থীর আইডি কার্ড এবং টিকাকার্ড প্রদর্শন করে অস্থায়ী টিকা কেন্দ্রে প্রথম ডোজ টিকা নিতে পারবেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাভুক্ত টিকাকেন্দ্র ছাড়া দেশের অন্য কোনও টিকাকেন্দ্রে নিবন্ধনকৃত শিক্ষার্থীদের সেখানেই টিকা নিতে হবে।

যারা ইতিমধ্যে এক ডোজ টিকা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাভুক্ত টিকাকেন্দ্রে নিয়েছে, মোবাইলে মেসেজ আসা সাপেক্ষে তারা একই টিকার দ্বিতীয় ডোজ এই অস্থায়ী ক্যাম্প থেকে নিতে পারবেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img