মঙ্গলবার, জানুয়ারি ২৫, ২০২২

মন্ত্রীরা বেগম জিয়াকে তুচ্ছ-তাচ্ছিল্য করে বক্তব্য দিচ্ছেন: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা নিয়ে- সরকারের মন্ত্রী ও আওয়ামী লীগের নেতারা তুচ্ছ-তাচ্ছিল্য করে বক্তব্য দিচ্ছেন। অথচ বেগম জিয়ার পরিপাকতন্ত্রে থেমে থেমে রক্তক্ষরণ হচ্ছে। আর তারা বলছেন- দেশের ভেতরেই নাকি এ চিকিৎসা সম্ভব। তাহলে ওবায়দুল কাদেরের চিকিৎসা কেন সিঙ্গাপুরে হলো? কেন বিমান চার্টার্ড করা হলো? এই ধরনের দ্বিচারিতার জন্য আপনাদের একদিন জবাব দিতে হবে।

শনিবার (৪ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে এক মানবন্ধনে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

রিজভী প্রশ্ন রেখে বলেন, বাংলাদেশের চিকিৎসা ব্যবস্থা যদি এতই ভালো হয়, তাহলে চার্টার্ড বিমানে করে ওবায়দুল কাদেরকে কেন বিদেশ নেওয়া হয়েছিল?

বিএনপির এই সিনিয়র যুগ্ম মহাসচিব আরও বলেন, বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে ক্ষমতাসীন দলের নেতা এবং সরকারের মন্ত্রীদের বক্তব্য শুনলে মনে হয়, তারা প্রধানমন্ত্রীকে মনে করেন সবচেয়ে বড় মেডিসিনের ডাক্তার। আর ওবায়দুল কাদের নিজেকে মনে করেন বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ সার্জন। আর হাছান মাহমুদ নিজেকে গ্যাস্ট্রোলজির বিখ্যাত অধ্যাপক মনে করেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img