সোমবার, অক্টোবর ১৮, ২০২১

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের চট্টগ্রাম বিভাগের বিভিন্ন শাখায় কমিটি পুনর্গঠন সম্পন্ন

ইনসাফ | মাহবুবুল মান্নান
বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের চট্টগ্রাম বিভাগের বিভিন্ন শাখায় কমিটি পুনর্গঠন সম্পন্ন হয়েছে। শাখাগুলো হলো চট্টগ্রাম মহানগর, চট্টগ্রাম দক্ষিণ জেলা, বান্দরবান জেলা,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও হাটহাজারী মাদরাসা শাখা।

শুক্রবার(৮অক্টোবর) সকাল ৯.৩০টায় চট্টগ্রাম মহানগরস্থ মজলিস মিলনায়তনে অনুষ্ঠিত বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস চট্টগ্রাম মহানগর, দক্ষিণ জেলা, বান্দরবান জেলা, চবি ও এইচ এম শাখার যৌথ সহযোগী সদস্য সমাবেশ শেষে কমিটি পুনর্গঠনের ঘোষণা দেওয়া হয়।

সংগঠনটির কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলমগীর হোসাইন এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখা পুনর্গঠন কার্যক্রম পরিচালনা করেন সংগঠনের কেন্দ্রীয় অফিস ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ জারির হোসাইন।

উপস্থিত সদস্যদের ভোটে ২০২১-২২ সেশনের জন্য পুনরায় মহানগর সভাপতি নির্বাচিত হন আলমগীর হোসাইন, সেক্রেটারি মনোনীত হন তাওফিক বিন হারিস।

দক্ষিন জেলা সভাপতি ও সেক্রেটারি মনোনীত হয়েছেন মুহাম্মদ তাজিম উদ্দিন ও এস এম শাহাদাত হোসাইন।

বান্দরবান জেলা সভাপতি সৈয়দ নাজমুল হক ও সেক্রেটারি সাইফুল ইসলাম। চবি সভাপতি এনামুল হক ও সেক্রেটারি জাকির হোসাইন।
এইচ এম শাখা সভাপতি মুহাম্মদ শফি কামরান ও সেক্রেটারি আবুল বাশার।

সমাপনী অধিবেশনে কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও পূনঃনির্বাচিত মহানগর সভাপতি আলমগীর হোসাইন এর সভাপতিত্বে ও দক্ষিণ জেলা সভাপতি তাজিম উদ্দিন ও বান্দরবান জেলা সভাপতি সৈয়দ নাজমুল হক এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত বার্ষিক সহযোগী সদস্য সমাবেশে বক্তব্য রাখেন খেলাফত মজলিস চট্টগ্রাম মহানগর সভাপতি অধ্যাপক খোরশেদ আলম, সাধারণ সম্পাদক ডা. এইচ এম আবু সিদ্দিক, সাবেক মহানগর সভাপতি ও খেলাফত মজলিস চট্টগ্রাম দক্ষিণ জেলা সহ সভাপতি মাওলানা ইউসুফ আব্দুল্লাহ, আবুল কালাম আজাদ, খেলাফত মজলিস চট্টগ্রাম মহানগর বায়তুলমাল সম্পাদক আবু বকর সিদ্দিক আহাদ, শ্রমিক মজলিস চট্টগ্রাম মহানগর সেক্রেটারি আতাউল হক প্রমুখ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img