সরকারের মদদপুষ্ট বাহিনী ধর্ষণের মহড়ায় লিপ্ত : ইসলামী যুব আন্দোলন

ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন বলেন, সরকারের মদদপুষ্ট বাহিনী সারা দেশে ধর্ষণের মহড়ায় লিপ্ত। গত ১০দিনে এই বাহিনীর উল্লেখযোগ্য ৫টি ন্যাকারজনক ঘটনা মিডিয়ায় প্রকাশ পেয়েছে, আরো অপ্রকাশিত বহু ঘটনা গুন্ডাবাহিনীর ভয়ে আড়ালেই থেকে যাচ্ছে। তাই শুধু প্রতিবাদ নয়, এদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। রাতের ভোটে নির্বাচিত সরকার এসব ধর্ষক, গুন্ডা ও চোর-বাটপারদের পুষে ক্ষমতায় টিকে থাকতে চায়।

আজ (৫ অক্টোবর) জাতীয় প্রেসক্লাব চত্বরে নোয়াখালীতে গৃহবধূকে পাশবিক নির্যাতনকারীদের গ্রেফতার ও সকল ধর্ষণের সাথে জড়িতদের ফাঁসির দাবিতে ইসলমী যুব আন্দোলন ঢাকা মহানগরের উদ্যোগে, নগর দক্ষিণ সভাপতি মুফতী মানসুর আহমাদ সাকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের সঞ্চালনায় আয়েজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত কথা বলেন।

প্রধান অতিথি আরো বলেন, ধর্ষকদের মূলউৎপাটন করার এখনই সময়। তাই দল-মত নির্বিশেষে দেশ ও মানবতার শত্রু এসব ধর্ষক ও ধর্ষকপোষকদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে।

এছাড়াও বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তারা বলেন, আন্দোলনকারীদের আশ্বস্ত করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনী অপরাধীদের গ্রেফতার করে, কিন্তু তারা আইনের ফাঁকফোঁকর দিয়ে বেড়িয়ে আসে। তাই অপরাধীরা আরো ভয়ংকর হয়ে উঠছে।

মিছিল শেষে বিক্ষুব্ধ জনতা প্রেসক্লাবের সামনের রাজপথে বিক্ষোভ প্রদর্শন করেন।

বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি এম হাসিবুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন-এর কেন্দ্রীয় দফতর সম্পাদক মুহাম্মাদ মাহবুব আলম, প্রচার সম্পাদক মুহাম্মাদ ইলিয়াস হাসান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মুফতী শরিফুল ইসলাম, ইসলামী আন্দোলনের নেতা শাহাদাত হোসাইন ও মাওলানা জোনায়েত গুলজার, ইসলামী যুব আন্দোলন মহানগর উত্তরের সভাপতি মুফতি আবু তালহাসহ নগর নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *