বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

কুড়িগ্রাম পরিবার পরিকল্পনার উপ-পরিচালকের বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু

কুড়িগ্রাম জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) ডা. নজরুল ইসলামের বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতির তদন্ত শুরু করেছে দুর্নীতি দমন কমিশন ( দুদক)।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুদক রংপুর জেলা সমন্বিত কার্যালয়ের উপ-সহকারী পরিচালক নূর আলম এ তথ্য জানিয়েছেন।

দুদক সূত্রে জানা গেছে, ডা. নজরুল ইসলামের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগের পরিপ্রেক্ষিতে দুদক প্রধান কার্যালয় নির্দেশনা অনুযায়ী তদন্ত শুরু করেছে রংপুর জেলা সমন্বিত কার্যালয়। এজন্য অভিযুক্ত উপ-পরিচালক ডা. নজরুল ইসলাম ও তার স্ত্রীর নামীয় বাড়ি ও অন্যান্য স্থাপনার নির্মাণ ব্যয় নিরূপণে সংশ্লিষ্ট প্রকৌশল বিভাগকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।

দুদক রংপুর জেলা সমন্বিত কার্যালয়ের উপ-সহকারী পরিচালক নূর আলম জানান, ডা. নজরুল ইসলামের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। এজন্য তদন্ত শুরু করেছে দুদক। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। এ বিষয়ে জানতে ডা. নজরুল ইসলামের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

প্রসঙ্গত, ডা. নজরুল ইসলামের বাড়ি কুড়িগ্রাম সদর উপজেলার পলাশবাড়ী কবিরাজ পাড়া গ্রামে। জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের তথ্য বাতায়নে দেওয়া তথ্য অনুযায়ী তিনি ২০১৭ সালের নভেম্বর মাস থেকে ওই কার্যালয়ে কর্মরত রয়েছেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img