মহানবী সা.-কে অবমাননার প্রতিবাদে বৃহস্পতিবার হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের বিক্ষোভ

ফ্রান্সে রাষ্ট্রীয় সহায়তায় মহানবী হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ডাক দিয়েছে হাফেজে কুরআনদের শীর্ষ সংগঠন হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ।

আগামী বৃহস্পতিবার (১২ নভেম্বর) বাদ আসর জাতীয় মসজিদ বাইতুল মোকাররমের উত্তর গেইটে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এতে সভাপতিত্ব করবেন শাইখুল হুফফাজ হাফেজ ক্বারী আব্দুল হক।

হাফেজে কুরআনদের এই শীর্ষ সংগঠনটির পক্ষ থেকে ৬টি দাবি তুলে ধরা হয়েছে।

তাদের দাবীসমূহ হলো,

১. ফ্রান্স রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকাতায় মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে অবমাননার করায় দেশটির প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোকে মুসলিম বিশ্বের কাছে নিঃশ্বর্ত ক্ষমা চাইতে হবে। ২. বাংলাদেশের জাতীয় সংসদে ফ্রান্সে মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর ব্যঙ্গচিত্রের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাশ করতে হবে।

৩. ফ্রান্সের সাথে সকল কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করে বাংলাদেশ থেকে ফরাসি দুতাবাস প্রত্যাহার করতে হবে। এবং ফ্রান্সের সকল পন্য আমদানী বন্ধ করতে হবে। ৪. বাংলাদেশে নিযুক্ত ফ্রান্সের রাষ্ট্রদূতকে অবিলম্বে তলব করে সরকারকে এর প্রতিবাদ জানাতে হবে।

৫. রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সম্পর্কে বাংলাদেশের নাস্তিক মুর্তাদদের কটুক্তির বিরুদ্ধে মৃত্যদন্ডেরে আইন পাশ করতে হবে। ৬. দেশের নবীপ্রেমিক সকল নাগরিককে ফ্রান্সের সকল পণ্য ক্রয় ও ব্যবহার বর্জন করে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর প্রতি আন্তরিক ভালোবাসার দৃষ্টান্ত স্থাপন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *