রবিবার, জুলাই ২৫, ২০২১

ইহুদিবাদী ইসরাইলের বুলডোজারে ধূলিস্যাৎ বহু ফিলিস্তিনির একটি শেষ আশ্রয়স্থল

ইনসাফ | নাহিয়ান হাসান

বহু নিরীহ ফিলিস্তিনির শেষ আশ্রয়স্থল হিসেবে বিবেচিত একটি বাড়ি গুড়িয়ে দিয়েছে ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের সেনারা।

সোমবার (৩০ নভেম্বর) ফিলিস্তিনের পশ্চিম তীরের বাইত লাহামে অবস্থিত আল খাদ্বর শহরে এই অমানবিক ঘটনা ঘটে।

ডাব্লিউএএফএর স্থানীয় প্রতিনিধি সূত্রে জানা যায়, ইহুদিবাদী ইসরাইলের দখলদার সন্ত্রাসী সেনারা সোমবার আল খাদ্বর শহরে হামলা চালায়। হামলা চলাকালীন তারা সেখানকার নিরীহ ফিলিস্তিনিদের আটক অবস্থায় রেখে পুরো শহর অবরুদ্ধ করে রাখে। যাতে বাইরে থেকে কোনো ফিলিস্তিনি শহরে প্রবেশ করে বিক্ষোভ করতে না পারে এবং শহর ছেড়ে বাইরে গিয়ে সহায়তাও চায়তে না পারে।

হামলার এক পর্যায়ে অনুমতি না নিয়ে স্থাপনা নির্মাণের মিথ্যা অভিযোগে দখলদার এই ইহুদিবাদী সন্ত্রাসী সেনারা ২০০ বর্গমিটার এলাকা জুড়ে অবস্থিত একজন ফিলিস্তিনির বাড়ি, বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয়।

বাড়িটির মালিক জানান, বাড়িটি ছিল ওই শহরে থাকা সহায় সম্বলহীন বহু ফিলিস্তিনির একমাত্র আশ্রয়স্থল। মূলত, উগ্র ইহুদিবাদী সন্ত্রাসীদের নতুন করে বসতি করে দিতেই মিথ্যা অভিযোগে এই বাড়িটিকে গুড়িয়ে দিয়েছে ইসরাইল।

উল্লেখ্য, অনবরত সাধারণ ও আন্তর্জাতিক আইন লঙ্ঘন করে ফিলিস্তিনের ভূমি দখল করার অপরাধ করে যাওয়া ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের সরকার নতুন ইহুদি বসতি স্থাপনের লক্ষ্যে তাদের অপরাধের মাত্রা আগের চেয়েও আরো বহুগুণে বাড়িয়ে দিয়েছে।

সূত্র: ডাব্লিউএএফএ।

spot_imgspot_img

আরও