রবিবার, জুলাই ২৫, ২০২১

খুনিদের দেখানো পথেই হেঁটেছেন খালেদা জিয়া: নৌপ্রতিমন্ত্রী

নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, স্বাধীন বাংলার মানুষকে স্বাধীনতার সাধ থেকে বঞ্চিত করতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। আর এই হত্যাকাণ্ডকে জায়েজ করতেই পরবর্তিতে খুনি মুস্তাক ও জিয়া পরিকল্পিতভাবে রাজনৈতিক নেতা, সেনা, নৌ ও বিমানবাহীনিসহ প্রশাসনের বিভিন্ন স্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হত্যা করেছে।

শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় পাবনার ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ি আলহাজ্বমোড় এলাকায় চরনিকেতন কাব্যমঞ্চে বেসরকারি এনজিও ওসাকার উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধু-১০০ জন্মোৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর কেউ যাতে বিচার চাইতে না পারে, সেই জন্য সুপরিকল্পিতভাবে খুনি মুস্তাক ও জিয়া সরকার গঠনের পর দলীয় নেতাকর্মী, সেনা, নৌ, বিমান ও প্রশাসনের বিভিন্ন স্তারের ঊর্ধ্বতন কর্মকর্তাকে তাদের দলে যোগদান করতে বলেন। যারা তাদের কথা শুনেছে।

তারা রক্ষা পেয়েছে। আর যারা কথা শুনেনি তাদের হত্যা করেছে। দেশের স্বাধীনতাকে হরণ করেছে। লুট করেছে। হত্যা করেছে। ধর্ষণ করেছে। পরবর্তিতে এই খুনিদের দেখানো পথেই হেঁটেছেন স্বৈরাচার এরশাদ ও বেগম খালেদা জিয়া। তারাও দেশের বহু নেতা, প্রশাসনের কর্মকর্তাকে হত্যা করেছে।

spot_imgspot_img

আরও