বৃহস্পতিবার, জানুয়ারি ২৭, ২০২২

বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী: আইভী

ভোটকেন্দ্রে কোনো ধরনের সহিংসতা কিংবা বিশৃঙ্খলা না হলে বিজয় সুনিশ্চিত বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

তিনি বলেন, বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। তবে নির্বিঘ্নে মানুষ যেন ভোটকেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে। নির্বাচন কমিশনকে আমি আগেই জানিয়েছি, যাতে ভোট কেন্দ্রে ভোটার যেতে পারেন। নারী ভোটার ও তরুণ ভোটাররা যেন যেতে পারেন। কারণ এ ভোটগুলো আমার। কোনো ধরনের সহিংসতা যেন না হয়।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে নিজ বাসায় সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আইভী বলেন, প্রতিটি নির্বাচনকেই আমি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। এইবারও তার ব্যতিক্রম নয়। আইভীকে পরাজিত করতে অনেকগুলো পক্ষ এক হয়ে গেছে। ঘরের-বাইরের সকল পক্ষ মিলে গেছে। কীভাবে বিশৃঙ্খলা করে আমাকে পরাজিত করা যায় সেই চিন্তা করছে। কেননা সবাই জানে আমার বিজয় সুনিশ্চিত।

আইভী আরও বলেন, একটি উৎসবমুখর পরিবেশে নারায়ণগঞ্জে নির্বাচন হয়। এই কারণে অনেকেই আসেন। আপনারাও (সাংবাদিক) কিন্তু অনেকেই এসেছেন। এইটা উৎসবমুখর পরিবেশের কারণেই হয়েছে।

আগামী ১৬ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) নাসিক নির্বাচনে ভোট গ্রহণ চলবে। সবধরনের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করেছে নির্বাচন কমিশন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img