শনিবার, জুলাই ২, ২০২২

এদেশে ভারতীয় আধিপত্যবাদ প্রতিষ্ঠার যেকোন চক্রান্ত নস্যাৎ করা হবে: নেজামে ইসলাম পার্টি

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর মাওলানা সরওয়ার কামাল আজিজী বলেছেন, এদেশে ভারতীয় আধিপত্যবাদ প্রতিষ্ঠার যেকোন চক্রান্ত গণপ্রতিরোধের মাধ্যমে নস্যাৎ করে দেওয়া হবে। মুক্তিযুদ্ধে ভারতের অবদান এর কথা বলে তোষননীতি ও নতজানু নীতির মাধ্যমে দেশকে ভারতের গোলামীতে আবদ্ধ করার প্রচেষ্টা আওয়ামী সরকারের জন্য দিবাস্বপ্নে পরিনত হবে।

শুক্রবার (২ এপ্রিল) বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম মজলিসে শুরার বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা সরওয়ার কামাল আজিজী বলেন, কসাই ও সন্ত্রাসী মোদিকে খুশি করতে গিয়ে সরকার বিশজন মানুষকে হত্যা করে শত শত মানুষকে আহত করে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীকে কলঙ্কিত করেছে। এর মাধ্যমে প্রমাণিত হয়েছে বর্তমান সরকার দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় চরমভাবে ব্যর্থ। অত‌এব অবিলম্বে এই অপশক্তির মরন ঘন্টা বাজানোর জন্য দেশের আপামর জনগণকে ঐক্যবদ্ধ হয়ে গণ আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।

সভায় মাওলানা মহিউদ্দিন রব্বানীকে উপদেষ্টা, ডক্টর মাওলানা খলিলুর রহমান আযহারী ও মাওলানা আব্দুল কাইয়ুম সুবহানীকে পার্টির নায়েবে আমির, মাওলানা ফয়জুল হক জালালাবাদী ও মুফতি এম শরীফ উল্লাহকে সহকারী মহাসচিব এবং মাওলানা জিয়াউল হোসাইন ও মাওলানা মাহবুব বিন আনাসকে কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদে অন্তর্ভুক্ত করা হয়।

পার্টির মজলিসে শুরার বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা আব্দুল মাজেদ আতহারী, আবদুর রহমান চৌধুরী, মাওলানা মুসা বিন ইযহার, মাওলানা মঞ্জুরুল কাদের চৌধুরী, ডাক্তার ইলিয়াস খান, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, অধ্যক্ষ মাওলানা আবু তাহের খান, মুফতী দিনে আলম হারুনী, হাজী আনোয়ারুল কবীর প্রমুখ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img