বৃহস্পতিবার, জানুয়ারি ২৭, ২০২২

মির্জা ফখরুলের বাসার সবাই করোনায় আক্রান্ত

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগমের পর তার বাসায় অবস্থানরত কন্যা, ভাই, ভাবী, কাজের লোকসহ সকলেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। অন্যদের তেমন কোন জটিলতা না থাকলেও মির্জা ফখরুলের গলায় খুশখুশে কাশি আছে। আগামী বুধবার (১৫ জানুয়ারি) ফের নমুনা পরীক্ষা করাবেন মির্জা ফখরুল।

শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় বিএনপি মহাসচিবের শারীরিক অবস্থার খোঁজ নিতে তার বাসায় যায় চিকিৎসকদের একটি প্রতিনিধিদল।

প্রতিনিধি দলে ছিলেন- বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ডা. জাহেদুল কবির, ডা. তৌহিদুর রহমান আউয়াল, সাইফুল আলম বাদসা, ডা. সাখাওয়াত রাজিব ও মুনতাসীর হাসান।

ডা. রফিকুল ইসলাম জানান, বিএনপির মহাসচিবসহ তার বাসার সবাই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা বাসায় থেকেই নিয়মিত চিকিৎসা সেবা নিচ্ছেন। মির্জা ফখরুল ইসলামের করোনা আক্রান্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহে চলছে।

বাসার অন্যরা পর্যায়ক্রমে করোনা ভাইরাসে আক্রান্ত হন। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের শারীরিক অবস্থা বেশি জটিল না থাকলেও তার গলায় খুশখুশে কাশি আছে। অন্যদেরও তেমন কোনো জটিলতা নেই। আগামী বুধবার ফখরুল আবারো করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করাবেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img