বৃহস্পতিবার, জানুয়ারি ২৭, ২০২২

নিজস্ব অর্থায়নে চন্দনাইশ বরকলের নব-নির্বাচিত চেয়ারম্যান আবদুর রহিমের শীতবস্ত্র বিতরণ

ইনসাফ | মাহবুবুল মান্নান


কনকনে ঠান্ডায় ছিন্নমূল,গরীব,অসহায় ও খেটে খাওয়া মানুষের শীত নিবারনের লক্ষে ব্যক্তিগত উদ্যোগে নিজ অর্থায়নে চট্টগ্রাম জেলার চন্দনাইশের বরকল ইউনিয়নের অসহায় ছিন্নমূল মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বরকল ইউনিয়নের নব- নির্বাচিত চেয়ারম্যান আবদুর রহিম চৌধুরী।

শুক্রবার (১৪ জানুয়ারি) বরকল ইউনিয়নের ৯টি ওয়ার্ডের দরিদ্র মানুষের কাছে ১৩০০ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান, ফরিদুল আলম,গিয়াস উদ্দিন, মুবিনুল হক,ডাঃ কাজল,ডাঃ অমল চক্রবর্তী,, অজিত ব্যানার্জি, নুরুল আলম,মোঃবাবুল প্রমুখ।

এ ছাড়াও এলাকার মান্যগন্য ব্যক্তিবর্গবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় আবদুর রহিম চৌধুরী বলেন,জনগনের সেবায় আত্মনিবেদন করা পরম এবাদতের কাজ। নিঃস্বার্থভাবে বিপদগ্রস্ত মানুষের সাহায্য ও সেবা করা মানবধর্ম। অসহায় মানুষের দুর্দিনে সাহায্য, সহানুভূতি ও সহমর্মিতার মনমানসিকতা যাদের নেই, তাদের ইবাদত-বন্দেগি আল্লাহর দরবারে কবুল হয় না। সুতরাং নামাজ, রোজার পাশাপাশি মানবিকতা ও নৈতিকতার গুণাবলি অর্জন করাও জরুরি। এ জন্য জাতি-ধর্ম-বর্ণ দলমত-নির্বিশেষে বিত্তবানদের শীতার্ত বস্ত্রহীন মানুষের পাশে অবশ্যই দাঁড়ানো উচিত।

প্রধান অতিথি চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন,সরকারের পাশাপাশি ৪নং বরকল ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আবদুর রহিম ভাই সমাজের বঞ্চিত জনগোষ্ঠীর উন্নয়নে জন্য যে কাজ করেছেন সেটি প্রশংসার দাবীদার। তার মত যদি প্রতিটি বেসরকারী সংগঠনগুলো এভাবে অসহায় মানুষের কল্যাণে কাজ করে তখন আর কোন মানুষ পিছিয়ে থাকবে।

এইদিকে শীতবস্ত্র হাতে পেয়ে কৃতজ্ঞতা জানিয়েছে শীতার্ত মানুষ। সুবিধাভোগীদের মধ্যে একজন নারী বলেন, এই শীতবস্ত্র পেয়ে খুবই উপকৃত হলাম। উল্লেখ্য যে ১৩০০ জন হত দরিদ্র শীতার্ত জনগোষ্ঠীর মাঝে ওয়ার্ড ভিত্তিক ৯টি ওয়ার্ডে শীত বস্ত্র বিতরন করেন।

উল্লেখ,আব্দুর রহিম গত ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতিকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img