মঙ্গলবার, জানুয়ারি ২৫, ২০২২

নির্বাচনী মাঠে অস্ত্র নিয়ে মহড়া, যুবলীগের নেতাসহ ৩ জনের কারাদণ্ড

চুয়াডাঙ্গার জীবননগরে পৌর নির্বাচনী মাঠে অবৈধ অস্ত্র উঁচিয়ে রাস্তায় মহড়া দেওয়ায় যুবলীগের নেতাসহ ৩ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাতে জীবননগর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড নতুন তেঁতুলিয়া গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন তাদের দণ্ডের আদেশ দেন।

এদের মধ্যে জীবননগর উপজেলার হাসাদাহ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য জুম্মাত মণ্ডলসহ দুজনকে ২ মাসের কারাদণ্ড এবং তার অপর সঙ্গীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, জীবননগর পৌরসভার নির্বাচনী মাঠে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে একটি মহল। হাসাদাহ ইউনিয়ন যুবলীগের সভাপতি সাবেক ইউপি সদস্য জুম্মাত মণ্ডলসহ অন্যান্যরা দেশীয় অস্ত্র নিয়ে রাস্তার মহড়া প্রদর্শন করছিলেন। এ সময় নির্বাচনী আচরণবিধির দায়িত্বে নিয়োজিত থাকা চুয়াডাঙ্গার নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন পুলিশ ফোর্স নিয়ে অভিযানে ছিলেন।

এ সময় পৌরসভার ৯নং ওয়ার্ডের নতুন তেঁতুলিয়া গ্রামে অবৈধ অস্ত্র নিয়ে মহড়া দেওয়ার সময় তাদের ৩ জনকে হাতেনাতে আটক করে ঘটনাস্থলেই হাসাদাহের মৃত মল্লিক মণ্ডলের ছেলে আয়ুব মণ্ডলকে (৫৫) ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড, জুম্মাত মণ্ডলকে (৪৩) ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও বকুন্ডিয়া গ্রামের তাহাজ্জেল মণ্ডলের ছেলে পান্নুকে (৫৫) ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img