মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১

আল্লামা শফীর মৃত্যু নিয়ে মামলা উদ্দেশ্য প্রণোদিত : মাওলানা জুনাইদ আল হাবিব

হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক আমীর আল্লামা শাহ আহমদ শফীর স্বাভাবিক মৃত্যু নিয়ে মামলা উদ্দেশ্যপ্রণোদিত দাবী করে সংগঠনের যুগ্ন মহাসচিব মাওলানা জুনাইদ আল হাবিব বলেন,শায়খুল ইসলাম আল্লামা আহমদ শফীর রহ. এর মৃত্যু ছিল স্বাভাবিক। যা দেশবাসীর সামনে দিবালোকের ন্যায় স্পষ্ট। তাছাড়া আল্লামা আহমদ শফীর ইন্তেকালের পর তাঁর পরিবারের পক্ষ থেকে তাঁর বড় ছেলে মাওলানা ইউছুফ এবং হাটহাজারী মাদরাসার সিনিয়র শিক্ষকবৃন্দ ভিডিও বার্তার মাধ্যমে দেশবাসীকে জানিয়েছিলেন।

মাওলানা জুনাইদ আল হাবিব বলেন, একটি মহল আল্লামা আহমদ শফীর জীবদ্দশায় তাঁকে ব্যবহার করে নিজেদের স্বার্থ হাসিল করেছে।তাঁকে ব্যবহার করে নিজেদের হীনস্বার্থ হাসিল করতে গিয়ে তাঁর আকাশচুম্বী জনপ্রিয়তাকে মাটির সাথে মিশিয়ে দিয়েছে। বর্তমানে তারা আলেমদেরকে সরকারের মুখোমুখি দাঁড় করিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি ফায়দা হাসিল করতে চাচ্ছে।

তিনি বলেন, আল্লামা আহমদ শফীর মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল একশত তিন বছর। শতবর্ষী একজন শীর্ষ আলেমের স্বাভাবিক মৃত্যুকে অস্বাভাবিক আখ্যা দিয়ে দায়েরকৃত চক্রান্তমূলক মিথ্যা মামলা দেশবাসী ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। আল্লামা আহমদ শফী রহ এর মৃত্যু স্বাভাবিক হয়েছিল এটি একটি মীমাংসিত বিষয়।এটা নিয়ে দীর্ঘদিন পর আজ নতুনভাবে মামলা দায়ের করা জাতির কাছে প্রত্যাখ্যাত হওয়া জনবিচ্ছিন্ন কিছু ব্যক্তির ষড়যন্ত্র বৈ কিছু নয়।

অনতিবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার না করলে এবং এই মিথ্যা মামলায় কাউকে হয়রানি করা হলে পরামর্শ সাপেক্ষে কঠোর কর্মসূচি দেয়া হবে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img