শনিবার, জুলাই ২, ২০২২

টেকনাফে ৬ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক

কক্সবাজারের টেকনাফ থানাধীন উপজেলা নির্বাচন অফিসের সামনে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে ৬ হাজার পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার (৪ জুন ) ভোররাতে র‌্যাব-১৫ এর সিপিসি-১, টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল টেকনাফ থানাধীন উপজেলা নির্বাচন অফিস কার্যালয়ের সামনে মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে মোঃ রুবেল (২৩)কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে হাতে থাকা শপিং ব্যাগ থেকে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবার বিষয়ে ধৃত ব্যক্তিকে জিজ্ঞাসা করলে জানায়, জব্দকৃত ইয়াবা বিক্রির উদ্দেশ্যে সে উক্ত স্থানে অবস্থান করছিল এবং দীর্ঘদিন যাবৎ টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা কম দামে ক্রয় করে কক্সবাজারের বিভিন্ন এলাকায় বেশী দামে বিক্রি করে আসছিল।

তিনি আরো জানান, আটককৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img