বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

বর্তমান সরকারের কাজ হচ্ছে মানুষের অধিকার কেড়ে নেওয়া: মিন্টু

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু বলেছেন, এ সরকারের কাজ হচ্ছে মানুষের অধিকার কেড়ে নেয়া। মানুষের ভোটাধিকার, গণতান্ত্রিক যেকোনো অধিকার এদের কাছে আশা করা যায় না। সবশেষ চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনেও তারা সেই পরিচয় দিয়েছে। ফেনীতেও একই স্টাইলে মানুষের ভোটাধিকার হরণের মহড়া চলছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ফেনী পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আলাল উদ্দিন আলালের ধানের শীষ প্রতীকের সমর্থনে গণসংযোগকালে এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি জনগণের দল। বিএনপি চায় দেশে গণতান্ত্রিক ব্যবস্থা ফিরে আসুক। তাই বিএনপি এসব নির্বাচনে অংশ গ্রহন করেন। সুষ্ঠু নির্বাচন হলে ফেনী পৌরসভায় বিএনপি প্রার্থী জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

তিনি আরও বলেন, এ সরকারের আমলে জাতীয় সংসদ থেকে ইউনিয়ন পরিষদ নির্বাচন কোনটাই অবাধ ও নিরপেক্ষ হয়নি। তিনি আগামীকাল অনুষ্ঠেয় পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ার জন্য জনগণের প্রতি আহবান জানিয়ে বলেন, নিজেদের অধিকার ফিরে আনতে সবাইকে ঐক্যবদ্ধভাবে মাঠে থাকতে হবে।

এসময় বিএনপি মনোনীত প্রার্থী আলাল উদ্দিন আলাল, জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার, যুগ্ম আহবায়ক গাজী হাবিব উল্যাহ মানিক, আলাউদ্দিন গঠন, আনোয়ার হোসেন পাটোয়ারী, এয়াকুব নবী, জেলা ছাত্রদল সভাপতি সালাহ উদ্দিন মামুনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

spot_img
spot_img

সর্বশেষ

spot_img