বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

বিএনপিতে যোগ দিলেন জাতীয় পার্টির শওকত চৌধুরী

নীলফামারী-৪ আসনের সাবেক সংসদ সদস্য, জাতীয় পার্টির ভাইস প্রেসিডেন্ট ও জেলা শাখার আহ্বায়ক শওকত চৌধুরী বিএনপিতে যোগদান করেছেন।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুর ১২টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের হাতে ফুলের তোড়া দিয়ে তিনি বিএনপিতে যোগদান করেন।

যোগদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, রংপুর বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সৈয়দপুর সাংগঠনিক জেলা বিএনপির আহ্বায়ক আব্দুল গফুর সরকার, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ফরহাদ হোসেন আজাদ, রংপুর জেলা বিএনপিনেতা সাইফুল ইসলাম প্রমুখ।

যোগদানের পর তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় সাবেক হুইপ শওকত চৌধুরী বলেন, আমি এক সময় বিএনপি ও ছাত্রদল করতাম। পরে জাতীয় পার্টিতে যোগ দিয়েছিলাম। আবার বিএনপিতে ফিরে এলাম। আমাকে অনেকে বলেছেন, এই দুর্দিনে বিএনপিতে কেন? জবাবে আমি বলেছি, এখনই বিএনপিতে যোগদানের সময়।

রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, শুধু শওকত চৌধুরী নয়। বর্তমানের অনেক মন্ত্রী-এমপিও বিএনপিতে যোগদানের জন্য লাইন ধরে আছেন। মানুষ যদি একটু কথা বলার সুযোগ পায়, একটু রাজনীতি করার সুযোগ পায়, তাহলে অনেকেই বিএনপিতে যোগদান করবেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img