মঙ্গলবার, জানুয়ারি ২৫, ২০২২

চট্টগ্রাম লালখান বাজার মাদরাসায় হামলার নিন্দা জানিয়েছেন হেফাজত মহাসচিব

চট্টগ্রাম জামিয়াতুল উলুম আল- ইসলামীয়া লালখান বাজার মাদরাসায় হামলা ও ভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব, ঢাকা খিলগাঁও মাখযানুল উলুম মাদরাসার মহাপরিচালক আল্লামা নুরুল ইসলাম জিহাদী।

২৭ জানুয়ারি বুধবার সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি এ নিন্দা ও প্রতিবাদ জানান।

হেফাজত মহাসচিব বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচন উপলক্ষে লালখান বাজার মাদরাসা তিন দিনের বন্ধ দেওয়া হয়েছে। এরপরও এভাবে মাদরাসায় হামলা ও ভাংচুর করার কোন মানে হতে পারে না। আমি খবর নিয়ে জেনেছি,মাদরাসার অফিস ও পাশে থাকা ভবনগুলোতেও হামলা চালানো হয়েছে। এই হামলা পূর্বপরিকল্পিত ও উদ্দেশ্যপ্রণোদিত বলে আমি মনে করি।

আল্লামা নুরুল ইসলাম জিহাদী আরও বলেন, কিছুদিন পূর্বে চট্টগ্রাম ও কক্সবাজারে কওমী মাদরাসায় হামলা-ভাংচুর হয়েছিল। পূর্বের ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারো মাদরাসায় হামলার ঘটনা চরম উদ্বেগজনক।

অনতিবিলম্বে মাদরাসায় হামলা ও ভাংচুরের ঘটনায় সম্পৃক্তদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে, ভাংচুরের যথাযথ ক্ষতিপূরণ দিতে হবে। এবং ভবিষ্যতে যেন মাদরাসায় হামলার মতো ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সরকার প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলকে সেদিক সজাগ দৃষ্টি রাখার আহবান জানান হেফাজত মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img