সোমবার, অক্টোবর ১৮, ২০২১

‘আসামের নৃশংস ঘটনা ভারতকে মুসলিমশূন্য করার রাষ্ট্রীয় ষড়যন্ত্রেরই বহিঃপ্রকাশ’

ভারতের আসামে মন্দির সম্প্রসারণের নামে মুসলিমদের উচ্ছেদ ও পুলিশের গুলিতে হতাহতের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

তিনি বলেন, আসামের নৃশংস ঘটনা ভারতকে মুসলিমশূন্য করার রাষ্ট্রীয় ষড়যন্ত্রেরই বহিঃপ্রকাশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে একজন মুসলিমকে গুলি করে হত্যা করার পর তাঁর নিথর লাশের উপর অত্যাচার করা হচ্ছে। যা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে। মুসলিম নির্যাতনের এসব ঘটনা বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত করছে। ভারতের মুসলিম নিধনের বর্বরতা কোনও বিবেকবান মানুষ বরদাশত করতে পারে না।

তিনি গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলেন।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, আসামের বাঙালি মুসলিম সংখ্যাগরিষ্ট দারং জেলার ধলপুরগ্রামের প্রায় ৮০০ শত পরিবারকে তাদের পৈতৃক ভিটেমাটি থেকে সম্পূর্ণ বেআইনীভাবে উচ্ছেদ করছে মুসলিমবিদ্বেষী মোদি সরকার। কয়েক দশক ধরে জায়গা জমির খাজনা প্রদান এবং এন আর সি তালিকায় তাদের নাম থাকা সত্ত্বেও মুসলমানদেরকে তাদের পৈতৃক ভিটেমাটি থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে। তিনি ভারতের মুসলিম নিধন বন্ধে বিশ্ব নেতৃবৃন্দকে এগিয়ে আসার আহবান জানান।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী আরও বলেন, ভারতের বিভিন্ন এলাকায় সংখ্যালঘু মুসলিমদের উপর মিথ্যা অপবাদ দিয়ে হামলা চালাচ্ছে সেদেশের হিন্দু সম্প্রদায়ের লোকজন। হামলাকারী উগ্র হিন্দুরা সন্তানের সামনে বাবাকে নির্যাতন করছে এবং জোর করে হিন্দুস্তান জিন্দাবাদ, জয় শ্রী রাম এ ধরনের স্লোগান দিতে বাধ্য করছে। হিন্দু প্রধান এলাকাগুলোতে মুসলিম পরিবারগুলো স্বাধীনভাবে তাদের ধর্ম পালন ও নিরাপদে বসবাস করতে পারছে না। একটি ধর্মনিরপেক্ষ ও গণতান্ত্রিক দেশের পক্ষ থেকে বিশ্ববাসী এটা আশা করে না।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

news-insaf-18-october-monday-2021-25

news-insaf-18-october-monday-2021-24

news-insaf-18-october-monday-2021-23

news-insaf-18-october-monday-2021-22

news-insaf-18-october-monday-2021-21

news-insaf-18-october-monday-2021-20

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img