মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

আপনাদের ভোট চাই, আমি না জিততে পারলে মুখ্যমন্ত্রী অন্য কেউ হবে: মমতা

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, আমি আপনাদের ভোট চাই। আমি জিততে না পারলে অন্য কেউ মুখ্যমন্ত্রী হবে। ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচনে তৃণমূল প্রার্থী হয়েছেন মমতা।

বুধবার (২২ সেপ্টেম্বর) নির্বাচনী প্রচারে বেরিয়ে এক সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বৃষ্টি হলে ভাবলেন, মমতা তো এমনিতেই জিতে যাবেন, আমাদের ভোট দিতে যাওয়ার প্রয়োজন নেই। দয়া করে এটা করবেন না। আপনার একটা ভোট না পেলে আমার ক্ষতি হয়ে যাবে। আপনার একটা ভোট না পেলে মনে রাখবেন আমাকে কিন্তু আপনারা পাবেন না। সেজন্য আপনাদের একটা ভোট খুব দরকার। আমার তৃণমূল কংগ্রেসের সংখ্যাগরিষ্ঠতা আছে, কিন্তু আমি যদি না জিততে পারি তাহলে কিন্তু মুখ্যমন্ত্রী অন্য কেউ হবে। আমি কিন্তু হতে পারব না। এটা আপনাদের কাছে আমি বলে গেলাম এজন্য যে আপনাদের ভোটটা কেন প্রয়োজন।

উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি আরও বলেন, ঝড় হোক, জল হোক, বৃষ্টি হোক, একশোয় একশো জনকে বেরোতে হবে। তার কারণ লড়াইটা অনেক বড়। এনআরসি নিয়ে, সিএএ/ক্যা, এনপিআর নিয়ে লড়বে কে? বিজেপির দাঙ্গার বিরুদ্ধে লড়বে কে? অত্যাচারের বিরুদ্ধে লড়বে কে?’ এজন্য তাকে ভোট দেওয়া বিশেষ প্রয়োজন বলে মমতা উপস্থিত জনতাকে স্মরণ করিয়ে দেন।

মমতা বন্দ্যোপাধ্যায় এর আগে জাতীয় নাগরিক পঞ্জি (এনআরসি), সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ/ক্যা), জাতীয় জনসংখ্যা নিবন্ধন (এনপিআর)-এর বিরুদ্ধে প্রতিবাদ করেছেন এবং পশ্চিমবঙ্গে এসব হতে দেবেন না বলেও জানিয়েছেন।

সূত্র: পার্সটুডে

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img