সোমবার, অক্টোবর ১৮, ২০২১

জামাত-শিবির যে দলে ঢুকে সে দল কখনোই সুফল বয়ে আনতে পারে না: নানক

জামাত-শিবির যে দলে ঢুকে সে দল কখনোই সুফল বয়ে আনতে পারে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, জামাত-শিবির যে দলে ঢুকে সে দল কখনোই দেশের জন্য সুফল বয়ে আনতে পারে না। আর ৭১ এর দালালরা এদেশে কখনোই তাদের উদ্দেশ্য সফল করতে পারবে না। বরং তাদের এদেশ থেকে চিরতরে উৎখাত করা হবে।

স্থানীয় সময় সোমবার (২০ সেপ্টেম্বর) সেপ্টেম্বর রাতে জেদ্দাস্থ লাচানি হোটেলের হল রুমে আয়োজিত এক শোক সভা ও দুআ মাহফিলে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, এখনো একটি কুচক্রি মহল শেখ হাসিনার উন্নয়নকে দুর্বার গতিকে বাধাগ্রস্ত করতে চাচ্ছে। কিন্তু আপনাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গড়া বাংলাদেশের সুসংগঠিত আওয়ামী লীগ ও এদেশের মানুষ ওই কুচক্রীদের কখনোই সফল হতে দেবে না। এদেশকে উন্নত দেশে রূপান্তর করতে কোন বাধাই টিকে থাকতে পারবে না। আল্লাহর রহমতে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে উঠবে।

তিনি বলেন, যারা অতীতে গণতন্ত্র হত্যা করেছিল, যাদের জন্ম অগণতান্ত্রিকভাবে সেনাশাসক জিয়াউর রহমানের হাত ধরে হয়েছে, বিএনপি’র সাহেবেরা ক্ষমতার উচ্ছিষ্ট বিলিয়ে তারা যখন গণতন্ত্রের কথা বলে, লজ্জা করে না তাদের।

আওয়ামী লীগের এ নেতা বলেন, ঢাকা দখল করে বর্তমান সরকারের পতন এটা দিবাস্বপ্নের মত, অগণতান্ত্রিকভাবে আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করে, জনগণের জানমালের ক্ষতি করে সরকারের পতন এটা কখনোই সম্ভব নয়, তাদের আন্দোলনের অতীত ইতিহাস বাংলার জনগণ জানে, বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের মধ্য থেকে একটি গণতান্ত্রিক দল হিসেবে উঠে এসেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে তারা জানে কিভাবে আন্দোলন করতে হয় এবং অগণতান্ত্রিক আন্দোলন কিভাবে রুখতে হয়।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img