বৃহস্পতিবার, জুলাই ২৯, ২০২১

ভাস্কর্যের বিরোধীরা হয়তো রাজাকার, না হয় রাজাকারদের সন্তান: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একাত্তরের ব্যর্থ ষড়যন্ত্রকারীরা কিন্তু এখনো থেমে নেই। বিভিন্ন সময় বিভিন্ন ইস্যু নিয়ে সরকারি বিরোধী ষড়যন্ত্র করা হচ্ছে। ধর্মের দোহাই দিয়ে দ্রশে একাত্তরের পরাজিত শক্তি আবার নতুন করে চক্রান্ত শুরু করেছে।

তিনি বলেন, যারা ধর্মের দোহাই দিয়ে ভাস্কর্য বিরোধী কথা বলছে, তারা হয়তো সেকালে রাজাকার ছিলো, না হয় তারা রাজাকার পরিবারের সন্তান। একাত্তরে তারা পরাজিত হয়েছে, এবারও তারা পরাজিত হবে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ভাস্কর্যের বিরোধীদের জয়লাভের কোন সুযোগ নেই। এ অপশক্তিকে আমরা কঠোরভাবে দমন করবো। বঙ্গবন্ধু বাংলাদেশে ইসলাম ধর্মের জন্য সবচেয়ে বেশি কাজ করেছেন। আজ তারই ভাস্কর্য নির্মাণের বিরোধীতা করা হচ্ছে।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় শহরের কুটুম বাড়ি রেস্টুরেন্টে আয়োজিত বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি ও সাবেক বিমানমন্ত্রী শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের এমপি আনোয়ার হোসেন খান।

spot_imgspot_img

আরও