রবিবার, অক্টোবর ১৭, ২০২১

বাবুল সুপ্রিয় বিশ্বসঘাতকতা করেছে: বিজেপি

মন্ত্রীত্ব হারিয়ে বিজেপি ছেড়ে বাবুল সুপ্রিয় যোগ দিয়েছেন তৃণমূলে। ওদিকে একদিন পরই বিজেপি থেকে দেওয়া হয়েছে বিবৃতি। বিজেপি বলছে, বাবুল বিশ্বাসঘাতকতার কাজ করেছেন। সেই সঙ্গে রাজ্য বিজেপির প্রশ্ন, তিনি আগেই সাংসদ পদ ছেড়ে দলবদল করলেন না কেন?

বাবুল দলবদল করার পরে পরেই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, আমি কিছু বলব না, যা বলার দিল্লি বলবে। দলের মুখপাত্র শামীক ভট্টাচার্য সংবাদ সম্মেলন করে বলবেন।’ সেইমতো বিকালে শামীক বলেন, ‘বাবুল কেন গিয়েছেন বলতে পারব না। তবে তিনি বিশ্বাসঘাতকতা করেছেন। তবে এটাও ঠিক যে, আগামী দিনে আসানসোলে উপ-নির্বাচন হলে বিজেপির প্রার্থীই জিতবেন ওই কেন্দ্র থেকে।

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলসহ বিভিন্ন দল থেকে অনেকেই বিজেপিতে এসেছিলেন। সেই সময়ে তাদের স্বাগত জানালেও বাবুলের দলবদলে নিন্দা কেন? এই প্রশ্নের উত্তরে শামীক বলেন, বাবুল স্বেচ্ছায় বিজেপিতে এসেছিলেন। বিজেপি কাউকেই জোর করে দলে আনেনি। কাউকে ভাঙিয়েও আনেনি। অনেকে পশ্চিমবঙ্গে রাজনৈতিক পরিবর্তন হবে বুঝতে পেরে এসেছিলেন। আমরা কাউকে ভাঙিয়ে আনিনি।

সাবেক কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় আজ সকালে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেকের উপস্থিতিতে দলবদল করেন।

সূত্র: আনন্দবাজার

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img