মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলারডুবিতে নিহতের ঘটনায় জেলার শীর্ষ আলেমদের শোক

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের লইস্কার বিলে বালুবাহী ট্রলার ও যাত্রীবোঝাই ট্রলারের মধ্যে সংঘর্ষে নারী ও শিশুসহ ২২ জন নিহত হয়েছে। এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে জেলার শীর্ষ ওলামায়ে কেরামগণ।

রবিবার (২৯ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় ব্রাক্ষণবাড়িয়ার শীর্ষ আলেম মুফতী মুবারকুল্লাহ ও শায়খ সাজিদুর রহমান বলেন, লইস্কার বিলে ট্রলারডুবিতে ২২ জন নিহত ও অনেক মানুষ আহত হওয়ার ঘটনায় আমরা গভীর শোকাহত।

শোকবার্তায় তাঁরা বলেন, আমরা নিহতদের আত্মার মাগফিরাত কামনা করার পাশাপাশি আহতদের সুচিকিৎসার ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি। নিহত ও আহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। পাশাপাশি এই দূর্ঘটনার সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি জোর দাবি জানাচ্ছি।

আগামীকাল সোমবার ব্রাহ্মণবাড়িয়ার সকল কওমী মাদ্রাসা, মসজিদ, হেফজ খানা ও মহিলা মাদ্রাসায় ট্রলারডুবির ঘটনায় নিহতদের মাগফিরাত কামনা এবং আহতদের সুস্থতা কামনায় বিশেষ দু‘আ করার জন্য উদাত্ত আহ্বান জানিয়েছেন মুফতী মুবারকুল্লাহ ও শায়খ সাজিদুর রহমান।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img