শনিবার, অক্টোবর ২৩, ২০২১

হেফাজতের বিক্ষোভ সমাবেশ সফল করায় দেশবাসীর প্রতি আল্লামা বাবুনগরীর অভিনন্দন

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর অবমাননাকর কার্টুন প্রদর্শনের প্রতিবাদে দেশের সর্ববৃহৎ অরাজনৈতিক ধর্মীয় সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের আহবানে সাড়া দিয়ে ঢাকা-চট্টগ্রাম,সিলেট,খুলনা বিভাগ সহ দেশের বিভিন্ন জেলা শহর ও গ্রামগঞ্জে শান্তিপূর্ণভাবে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি সর্বাত্মক সফল করায় হেফাজত নেতৃবৃন্দ,দেশবাসী ও নবীপ্রেমিক তৌহিদি জনতার প্রতি আন্তরিক মোবারকবাদ, শুকরিয়া ও অভিনন্দন জানিয়েছেন হেফাজত মহাসচিব,হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ শুক্রবার (৩০) অক্টোবর সংবাদ মাধ্যমে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় আল্লামা বাবুনগরী বলেন, বাংলাদেশ ৯০% মুসলিম অধ্যুষিত দেশ। এ দেশের মানুষ ধর্মপ্রাণ, ইসলাম ও নবীপ্রেমিক। হেফাজতে ইসলামের ডাকে সাড়া দিয়ে সর্বস্তরের নবীপ্রেমিক তৌহিদী জনতা শান্তিপূর্ণভাবে দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি সফল করায় আমি মহান প্রভুর দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি, হেফাজত নেতৃবৃন্দ সহ দেশবাসীর প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। এবং বিশেষভাবে পুলিশ প্রশাসন,গোয়েন্দা সংস্থা ও সাংবাদিক ভাইদের শুকরিয়া ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

আমি দেশবাসীর প্রতি আশাবাদী, ভবিষ্যতেও হেফাজতের যে কোন কর্মসূচি বাস্তবায়নে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে সুন্দর ও সাফল্যমণ্ডিত করবেন।

আল্লামা বাবুনগরী আরো বলেন, হেফাজতের কর্মসূচিতে দেশের সর্বস্তরের জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই এ কথা প্রমাণ করে যে,বিশ্বের যে কোন প্রান্তে আমাদের কলিজার টুকরা নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে কোন কুলাঙ্গার কটুক্তি করলে, অবমাননা করলে পৃথিবীর দেড়শ কোটি মুসলমান তা কখনো মেনে নেবে না। প্রতিবাদে উত্তাল হয়ে উঠবে গোটা বিশ্ব।

বিশ্বনবীর ইজ্জত রক্ষায় হেফাজতে ইসলামের ঈমানী আন্দোলন ছিল,আছে, থাকবে উল্লেখ করে আল্লামা বাবুনগরী আরো বলেন,বিশ্বনবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর অবমাননাকারীদের বিরুদ্ধে হেফাজতে ইসলামের ঈমানী আন্দোলন চলবেই। রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর অবমাননার প্রতিবাদে প্রয়োজনে আরো কঠোর কর্মসূচি ঘোষণা করবে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, ইসলামের শি’আর তথা নিদর্শনকে অবমাননা,রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর শানে কটুক্তি ও অবমাননাকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান রেখে বিশ্বের সকল দেশের পার্লামেন্টে বিল পাশ করা উচিত।

অনতিবিলম্বে ফ্রান্স সরকার রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর ব্যঙ্গচিত্র প্রদর্শন বন্ধ না করলে বিশ্বনবীর ইজ্জত রক্ষায় পৃথিবীর দেড়শ কোটি নবীপ্রেমিক মুমিন মুসলমান ফ্রান্সের বিরোদ্ধে ঐক্যবদ্ধ হয়ে দূর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে বলেও হুশিয়ারী উচ্চারণ করেন হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আল্লামা বাবুনগরী বলেন,সারা দেশে যাঁরা হেফাজতের আজকের কর্মসূচি বাস্তবায়ন ও সাফল্যমণ্ডিত করেছেন আমি আবারো তাদের সকলের কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর সম্মান রক্ষায় আপনাদের মেহনতকে আল্লাহ তায়া’লা কবুল,উত্তম বিনিময় দান করুন এবং রোজ হাশরে নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর সুপারিশ নসিব করুন, আমিন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img