ফ্রান্সের তৈরি সকল পণ্য বর্জন ও কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে : নেজামে ইসলাম পার্টি

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার বলেছেন, বিশ্ব মানবতার অগ্রদূত হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর ব্যঙ্গচিত্র প্রদর্শনকারী উগ্রবাদী অপশক্তি ফ্রান্সের তৈরি সকল পণ্য বর্জন করতে হবে এবং সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়ানো এই উগ্রবাদী রাষ্ট্রের সাথে সকল ধরনের কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে।

ফ্রান্সে মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে আজ সকাল সাড়ে দশটায় নেজামে ইসলাম পার্টি ঢাকা মহানগর শাখার উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা মুসা বিন ইযহার ফরাসী সরকার প্রধান ইমানুয়েল ম্যাক্রোঁ এর মদদ ও পৃষ্ঠপোষকতায় পৃথিবীর সর্বশ্রেষ্ঠ নবী ও মানবতার মুক্তিদূত হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর যে ব্যঙ্গচিত্র প্রকাশ করা হয়েছে তার তীব্র নিন্দা ও ধিক্কার জানিয়ে বলেন, বিশ্বের ২০০ কোটি মুসলমানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে উগ্রবাদী ফ্রান্স যে আগুন জ্বালিয়েছে সে আগুনে ফ্রান্সের সরকার ও তার সহযোগীরা আল্লাহর গজবে জ্বলে পুড়ে ছারখার হয়ে যাবে।

মাওলানা মুসা বিন ইযহার ওআইসিসহ বিশ্বের সকল মুসলিম রাষ্ট্রপ্রধানদেরকে ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ আরোপ ও কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার আহ্বান জানিয়ে বলেন, ব্যঙ্গচিত্র প্রদর্শন করে ফ্রান্সের প্রেসিডেন্ট মুসলমানদের অন্তরে যে আগুন জ্বালিয়েছে তা নিভাতে হলে তাকে অবিলম্বে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।

সভাপতির বক্তব্যে পার্টির ঢাকা মহানগর আমীর মাওলানা আবু তাহের খান রাসূলের এহেন অবমাননার পর‌ও পৃথিবীর দ্বিতীয় বৃহত্তম মুসলিম রাষ্ট্র হিসেবে বাংলাদেশ সরকারের রহস্যজনক নীরবতার তীব্র সমালোচনা করে বলেন, রাসূল সাল্লাল্লাহু আলাই সাল্লাম ও মুসলমানদের বিপক্ষে গিয়ে ফ্রান্স এর পক্ষে অবস্থান নিয়ে ক্ষমতায় টিকে থাকার দিবাস্বপ্ন ভবিষ্যতে দুঃস্বপ্নে পরিণত হতে পারে। তাই অনতিবিলম্বে জাতীয় সংসদের জরুরি অধিবেশন ডেকে নিন্দা প্রস্তাব পাশ করতে হবে।

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ঢাকা মহানগর শাখার আমীর হাফেজ মাওলানা আবু তাহের খানের সভাপতিত্বে মহানগর সেক্রেটারি মুফতি ফরহাদ আলমের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন পার্টির সিনিয়র যুগ্ম-মহাসচিব মাওলানা মুস্তাফিজুর রহমান মাহমুদী, সহকারি অর্থ সচিব মাওলানা আনোয়ারুল কবীর, মহানগর নায়েবে আমীর মুফতী দ্বীনে আলম হারুনী, নায়েবে আমির মুফতি আব্দুস সাত্তার, মাওলানা হাবিবুর রহমান, সহ সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মাজহারুল হক মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতী ওয়াহিদুজ্জামান, মাওলানা সিরাজুল ইসলাম, বাংলাদেশ ইসলামী ছাত্র সমাজের মহাসচিব ইহতিশামুল হক সাখী ও ঢাকা মহানগর সভাপতি আসাদুল্লাহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *