বুধবার, জুন ১৬, ২০২১

নেত্রকোনায় সমমনা ইসলামী দলসমূহের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

ইনসাফ | সোহেল আহম্মেদ

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নেত্রকোনায় সমমনা ইসলামী দলসমুহের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩ অক্টোবর) বাদ জুম’আ নিরাপত্তা বাহিনীর হেফাজতে সাধারণ নাগরিকদেরর হত্যা, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি ও সীমান্ত হত্যাসহ সারাদশে চলমান ধর্ষণ-ব্যভিচার রোধে সমমনা ইসলামী দলসমূহের কেন্দ্র ঘোষিত ৬ দফা দাবি বাস্তবায়নের দাবিতে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি জেলা শহরের বারহাট্টা রোডস্হ জামিয়া মিফতাহুল উলুম মাদরাসার সামনে থেকে শুরু হয়ে জেলাশহরের প্রধান সড়কগুলি প্রদক্ষিণ করে বড় মসজিদের সামনে সমাবেশ করে।

সমাবেশে সভাপতিত্ব করেন সমমনা ইসলামী দল সমুহের নেত্রকোনা জেলা আহ্বায়ক ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের জেলা সভাপতি মুফতী তাহের কাসেমী।

বক্তব্য রাখেন, খেলাফত আন্দোলনের জেলা সভাপতি মাওলানা আবদুল বারী, বাংলাদেশ খেলাফত মজলিসের জেলা সাধারণ সম্পাদক মাওলানা আসআদুর রহমান আকন্দ, জমিয়তে উলামায়ে ইসলামের জেলা সহসাংগঠনিক সম্পাদক মাওলানা আফজাল হোসাইন রহমানী, খেলাফত আন্দোলনের বিভাগীয় সমন্বয়ক মৌলভী আবদুর রাকীব, জেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক মাওলানা মাজহারুল ইসলাম, যুব জমিয়তের জেলা সভাপতি ও কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী, যুব মজলিস সদর থানা সভাপতি মাওলানা হিফজুর রহমান, বাংলাদেশ খেলাফত যুব মজলিস কর্মী মাওলানা জাহিদুল ইসলাম, খেলাফত আন্দোলন নেতা মুফতী জুবায়ের আহমদ প্রমুখ।

spot_imgspot_img
spot_img

আরও