বুধবার, মে ২৫, ২০২২

দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের কাছে সুপারিশ করা হবে: নিক্সন চৌধুরী

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ভাঙ্গা উপজেলা আজ আধুনিক রূপে রূপান্তরিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনেক উন্নয়ন প্রকল্পের ১০০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। এই উন্নয়ন প্রকল্পগুলোতে যোগ দিয়ে অনেকেই দুর্নীতির সাথে জড়িয়ে যাচ্ছে। দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের কাছে সুপারিশ করা হবে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা আইনশৃঙ্খলা বিষয়ক সভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের মধ্যে ভাঙ্গা উপজেলাকে আধুনিক রূপ দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেস, ভাঙ্গায় মহাকাশ কেন্দ্রের ছেদ বিন্দুতে উন্নয়নমূলক কর্মকাণ্ড, এ গ্রেডের পৌরসভাসহ রাস্তাঘাট, ব্রিজ, শিক্ষা ব্যবস্থা, বিদ্যুৎ উন্নয়নের মতো অনেক কাজ আজ শতভাগ সম্পন্ন হয়েছে।

নিক্সন চৌধুরী বলেন, ইতিপূর্বে ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান ও ভূমি কর্মকর্তা আল-আমিন খানের ব্যাপক দুর্নীতির কারণে প্রশাসনিক ব্যবস্থা দুর্বল হয়ে পড়েছে। বিতর্কিত সেই ইউএনও ও ভূমি কর্মকর্তা মুক্তিযোদ্ধাদের ঘর বণ্টনে অনিয়ম, ভাঙ্গা বাজারে খাস জমি বিতরণে অনিয়ম, বালু মহলের টাকা আত্মসাৎসহ নানা দুর্নীতির সাথে জড়িয়ে পড়ায় এখন উন্নয়ন কাজ করতে আমাদের চরম সমস্যা তৈরি হয়েছে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img