বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

সমালোচনাকারীদের দিকে তাকিয়ে করোনা ভ্যাকসিন ভেংচি কেটেছে: তথ্যমন্ত্রী

করোনার ভ্যাকসিন নিয়ে যারা সমালোচনা করেছিলেন তাদের দিকে তাকিয়ে ভ্যাকসিন ভেংচি কেটেছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) এ মন্তব্য করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, এখন ভ্যাকসিন দেওয়ার জন্য যে পরিমাণ উৎসাহ দেখা যাচ্ছে, এই ভ্যাকসিন নিয়ে যারা সমালোচনা করেছিলেন তাদের দিকে তাকিয়ে ভ্যাকসিনটা ভেংচি কেটেছে।

হাছান মাহমুদ বলেন, অনেকেই আশঙ্কা করে বলেছিল আমরা সঠিক সময়ে ভ্যাকসিন সংগ্রহ করতে পারব না। সরকার ঘোষণা দিয়েছিল জানুয়ারি মাসের মধ্যে ভ্যাকসিন আসবে। সেই সময়েই ভ্যাকসিন দেশে এসেছে। যখন ভ্যাকসিন আসলো তখন অপপ্রচার শুরু করা হলো, এই ভ্যাকসিন জনগণ নেবে না, এটার ওপর তাদের আস্থা নেই। পাশাপাশি প্রথমে এমপি-মন্ত্রীদের নেওয়ার কথা বলা হলো।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এটা একটা সিঙ্গেল ডোজ ভ্যাকসিন৷ বিশ্বে আবিষ্কৃত বেশির ভাগই হচ্ছে ডাবল ডোজ ভ্যাকসিন। বঙ্গভ্যাক্স ভ্যাকসিন একবার নিলেই হয়ে যাবে। এটি একটি বড় দিক এই ভ্যাকসিনের ক্ষেত্রে। আমি অধির আগ্রহে অপেক্ষা করছি কখন আমরা এই বঙ্গভ্যাক্স আমরা আমাদের জনগণের ওপর সফলভাবে প্রয়োগ করতে সক্ষম হবো। সেই দিনের জন্য অপেক্ষা করছি। সেই সময় আমরা প্রয়োজনে অন্যদেশকেও সহায়তা করতে পারব।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img