বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

দ্রব্যমূল্যের সি‌ন্ডি‌কেটের কা‌ছে সরকার জি‌ম্মি: ডা. ইরান

বাংলা‌দেশ লেবার পা‌র্টির চেয়ারম্যান ডাঃ মোস্তা‌ফিজুর রহমান ইরান ব‌লে‌ছেন, দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগ‌তি নিয়ন্ত্রণে সরকার চরমভা‌বে ব্যর্থ।দ্রব্যমূল্যের ঊর্ধ্বগ‌তির সা‌থে জ‌ড়িত কা‌লোবাজারী ও মুনাফা‌খোর সি‌ন্ডি‌কে‌টের কা‌ছে সরকার জিম্মি হ‌য়ে আ‌ছে। সরকার দলীয় লু‌টেরা মুনাফা‌ভোগী সি‌ন্ডি‌কেট চক্র দফায় দফায় মূল্যবৃ‌দ্ধি করছে। ফলে জনগন চো‌খে সরষে ফুল দেখ‌ছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) বিকা‌লে ‌সৈয়দপু‌র প্লাজা মিলনায়ত‌নে নিলফামারী জেলা লেবার পা‌র্টি আ‌য়ো‌জিত ৪৪তম প্রতিষ্ঠাবা‌র্ষিকী আ‌লোচনা সভায় প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে তিনি এসব ব‌লেন।

ডা. ইরান বলেন, চাল, ডাল, তেল, চি‌নি ও পিয়াজসহ নিত্যপ‌ণ্যের মূল্যবৃ‌দ্ধি‌তে মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত শ্রেনীর অবস্থা শোচনীয়। সরকার দুর্নী‌তি, লুটপাট ও অর্থপাচা‌রে সফল হ‌লেও দে‌শের জনগ‌নের দু‌র্ভোগ দুর্দশা নি‌য়ে কোনও কার্যকর পদ‌ক্ষেপ নি‌চ্ছে না। শেখ হা‌সিনার পতন ছাড়া দ্রব্যমূল্য ও জনদু‌র্ভোগ শেষ হ‌বে না। তাই গণতন্ত্র ভোটা‌ধিকার ও আই‌নের শাসন প্রতিষ্ঠায় দল, মত, জা‌তি ও ধর্ম নির্বিশেষে ঐক্যবদ্ধ হ‌তে হ‌বে।

জেলা সভাপ‌তি সৈয়দ মুহাম্মাদ ওয়া‌সি‌মের সভাপ‌তি‌ত্বে সভায় আরও বক্তব্য রা‌খেন নিলফামারী চেম্বার অফ কমা‌র্সের প‌রিচালক ম‌তিয়ার রহমান দিলু, ‌জেলা লেবার পা‌র্টির সহ-সভাপ‌তি ইকবাল বারী, যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর হো‌সেন, ইনসাফ সভাপ‌তি মকসুদ হো‌সেন, ‌লেবার পা‌র্টির যুগ্ম সম্পাদক র‌বিউল হো‌সেন, ধর্ম বিষয়ক সম্পাদক হা‌ফেজ আবদুল হা‌মীদ, প্রচার সম্পাদক মুহাম্মাদ আলী, জেলা সদস্য আফতাব উ‌দ্দিন, আকরাম হো‌সেন প্রমুখ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img