বৃহস্পতিবার, মে ২৬, ২০২২

হেফাজতের হরতাল স্বতঃফূর্তভাবে সফল করায় দেশবাসীকে খেলাফত আন্দোলনের অভিনন্দন

ভারতের হিন্দুত্ববাদী বিজেপি সরকারের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে গত শুক্রবার বাদ জুম’আ জাতীয় মসজিদ বায়তুল মোকররম, হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় আন্দোলনরত ছাত্র, মুসল্লীদের উপর পুলিশ-সরকারদলীয় নেতাকর্মীদের বর্বরোচিত হত্যা এবং হামলার প্রতিবাদে হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা শান্তিপূর্ণ হরতাল স্বতঃস্ফূর্তভাবে সফল করায় দেশবাসীকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী।

রোববার (২৮ মার্চ) সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি বলেন, হেফাজতের ডাকা এই হরতাল স্বতঃস্ফূর্তভাবে সফল করে জনগণ আবারও জানিয়ে দিয়েছেন ইসলামবিরোধী কোন তৎপরতা এদেশের ধর্মপ্রাণ জনতা মানবে না। ইসলাম ও ধর্মপ্রাণ জনতার উপর নির্যাতন দেশবাসী বরদাস্ত করবেন না। ভারতের তাবেদারী ও দাসত্ব করলে জনগণ কাউকে ছাড় দেবে না। বাবরি মসজিদ ধ্বংসকারী এবং ভারতের মুসলমানদের হত্যা- নির্যাতনের নায়ক, গুজরাটের কসাই মোদিকে এদেশের জনগণ ঘৃণাভরে প্রত্যাখান করেছেন। হরতালে আবারও প্রমাণ হয়েছে আলেম – উলামা ও ধর্মপ্রাণ জনতার ওপর নির্যাতন জনগণ বরদাশত করবে না।

মাওলানা হামিদী অবিলম্বে পুলিশ ও সরকার দলীয় নেতাকর্মীদের গুলি ও র্নিযাতনে নিহতদের ক্ষতিপূরণ প্রদান, আহতদের সুচিকিৎসা এবং আলেম-ওলামা মাদরাসার ছাত্র-শিক্ষক ও ধর্মপ্রাণ জনতাকে নির্যাতন হয়রানি বন্ধ করার আহ্বান জানিয়ে বলেন, অন্যথায় এর পরিণাম হবে অনেক ভয়াবহ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img