মঙ্গলবার, জানুয়ারি ২৫, ২০২২

প্রধানমন্ত্রীর দূরদর্শিতার কারণে দ্রুত করোনা ভ্যাকসিন পেয়েছি: আইনমন্ত্রী

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারণে করোনার ভ্যাকসিন বাংলাদেশের জনগণের কাছে পৌঁছে গেছে। যে দিন থেকে করোনাভাইরাসের ভ্যাকসিনের জন্য গবেষণা চলছিল সেদিন থেকে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছিলেন ভ্যাকসিন আবিষ্কৃত হওয়ার সঙ্গে সঙ্গে বাংলাদেশের জনগণকে ভ্যাকসিন দেওয়ার জন্য ব্যবস্থা করতে হবে। তারই নির্দেশনায় আজকে আমরা ভ্যাকসিন পেয়েছি।

রবিবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টিকাদান উদ্বোধনকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বাংলাদেশের বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র চলছে। দেশে বিভেদের চেষ্টা চলছে। আপনাদের জানতে হবে বাংলাদেশের শত্রু কারা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের লোক যখন করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করছে বিএনপির সাহেবরা তখন বিদেশে চলে যায় চিকিৎসা করতে।

তিনি বলেন, গত বছর যখন করোনা মহামারি শুরু হয় তখন এক বিদেশী সাংবাদিক বলেছিলেন বাংলাদেশে ২০ লক্ষ লোক মারা যাবে। বাংলাদেশের রাস্তায় এত লাশ পড়ে থাকবে দুর্গন্ধে চলাচল করতে পারবে না। তাকে আমি বলতে চাই, দুঃখের হলেও বাংলাদেশে এ পর্যন্ত ৪ হাজার ২০০ জন মারা গেছে। পৃথিবীতে বাংলাদেশকে একটি খারাপ দেশ হিসেবে পরিচয় করাতে তারা এটা বলেছিল।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img