বৃহস্পতিবার, জানুয়ারি ২৭, ২০২২

আওয়ামী লীগ মুরগি-ছাগল কোনো চুরি বাদ রাখেনি : রিজভী

আওয়ামী লীগ নেতারা মুরগি-ছাগল কোনো চুরি বাদ রাখেনি বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেন, বাংলাদেশ ব্যাংক ও সোনালী ব্যাংকের অর্থ চুরি করেছেন আওয়ামী লীগের নেতারা। বেসিক ব্যাংকেরও অর্থ চুরি করা হয়েছে। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ বিভিন্ন জায়গায় পাবলিক প্রতিষ্ঠান চুরি করেছে। মুরগি চুরি থেকে ছাগল চুরি, কোনো চুরিই তারা বাদ রাখেনি।

আজ সোমবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারাবরণের তিন বছর পূর্তি উপলক্ষে আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, ফরিদপুরে ছাত্রলীগ নেতা ২ হাজার কোটি টাকা পাচার করেছে, এটা যেমন চুরি, আবার ছাত্রলীগ নেতা মাদারীপুরের তুহিন ছাগল চুরি করেছে, এটাও চুরি। মুরগি চুরি থেকে ছাগল চুরি, কোনো চুরিই তারা বাদ রাখেনি।

তিনি বলেন, বর্তমানে দেশ চালাচ্ছে মাফিয়ারা। এর প্রমাণ পৌরসভা নির্বাচনে একজন স্বতন্ত্র প্রার্থী যিনি আওয়ামী লীগ করতেন, তাকে এসপি সাহেব ডেকে নিয়ে বলেছেন, আইনশৃঙ্খলা নিয়ে তার সঙ্গে কথা হবে। এসপি সাহেবের ডাকে তিনি গিয়েছেন। তাকে গাড়িতে করে সরাসরি ঢাকায় নিয়ে আসা হয়েছে। তাকে আওয়ামী লীগের অফিসে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘তুমি প্রার্থিতা প্রত্যাহার করো’। এ কাজ কারা করে? পুলিশ মানুষের নিরাপত্তা দেবে। কিন্তু সেই পুলিশ একজনকে ডেকে ঢাকায় নিয়ে এসেছে। ওবায়দুল কাদের যে কাজ করেছেন, এ তো মাফিয়ারা করে, ডনরা করে, ডাকাতরা করে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img