মহানবীর অবমাননাকারীদের কঠোর শাস্তির আইন করুন : ইসলামী আন্দোলন বাংলাদেশ

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, ইসলাম ও মুসলিম উম্মাহর বিরুদ্ধে সিন্ডিকেটভিত্তিক অপপ্রচার ও চক্রান্ত শুরু হয়েছে। ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রকাশের পর বাংলাদেশেও বিভিন্ন ইউনিভার্সিটির ছাত্র/ছাত্রী এবং সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজন মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের বিরুদ্ধে অশ্লীল বাক্য ব্যবহার করে অবমাননা করছে। তিনি বলেন, এসব নাস্তিক-মুরতাদদের কঠোর শাস্তির আইন না থাকায় তারা দিন দিন বেপরোয়া হয়ে উঠছে। তাই অবিলম্বে ধর্মদ্রোহীদের শাস্তির আইন প্রণয়ন করতে হবে।

আজ বুধবার বিকেলে দায়ত্বশীলদের সাথে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের মাওলানা গাজী আতাউর রহমান, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম,মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা নেছার উদ্দিন, মুফতী কেফায়তুল্লাহ কাশফী, মাওলানা খলিলুর রহমান, মাওলানা এবিএম জাকারিয়া, মাওলানা আরিফুল ইসরাম, হাফেজ সিদ্দিকুর রহমান, ছাত্রনেতা এম হাছিবুল ইসলাম, মুফতী মোস্তফা কামাল, মুফতী মানসুর আহমদ সাকী প্রমুখ।

মাওলানা ইউনুছ আহমাদ ১৩ নভেম্বর দোলাইপাড় ভাস্কর্যের নামে মূর্তি স্থাপনের প্রতিবাদে অনুষ্ঠিতব্য গণসমাবেশ সফলের আহ্বান জানিয়ে বলেন, মসজিদ নগরীকে মূর্তিরর নগরী বানানোর চেষ্টা করা হলে তৌহিদী জনতা মেনে নিবে না। তিনি ১৩ নভেম্বর গণসমাবেশ সফলের জন্য ঈমানদার জনতার প্রতি আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *