শনিবার, অক্টোবর ৮, ২০২২

ফরিদপুরে বাসের ভিতর বৈদ্যুতিক খুঁটি ঢুকে আহত ২০

ফরিদপুরে দুটি বাসের সংঘর্ষে এবং একটি বাসে বৈদ্যুতিক খুঁটি ঢুকে কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে শহরতলীর পূর্ব গঙ্গাবর্দী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গঙ্গাবর্দীর একটি খোলা মাঠে বৈদ্যুতিক খুঁটি গুলো রাখা ছিল। সেখান থেকে ক্রেনের সাহায্যে খুঁটি গুলো অন্যত্র নেবার কাজ করছিল শ্রমিকেরা। এ সময় এ দুর্ঘটনাটি ঘটে। তারা জানান, যেখানে দুর্ঘটনাটি ঘটেছে সেখানে বড় ধরনের একটি বাক রয়েছে। ফলে বিপরীত দিক থেকে আসা গাড়ীগুলো তেমন একটা দেখা যায়না। তাছাড়া বাকের মুখে বৈদ্যুতিক খুঁটি তোলার কারনেই দুর্ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী তালুকদার পরিবহনের দ্রুত গতির একটি বাস মেহেরপুর থেকে ছেড়ে ঢাকাগামী জে আর পরিবহনকে সাইড দিতে গিয়ে ধাক্কা দেয়। এতে জে আর পরিবহনটি রাস্তার পার্শ্ববর্তী গাছের সাথে ধাক্কা খায়। এতে জে আর পরিবহনের ৫ যাত্রী আহত হয়। অপরদিকে তালুকদার পরিবহনটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটি তোলার ক্রেনের সাথে আঘাত লাগে। এতে বিশাল আকৃতির একটি বৈদ্যুতিক খুঁটি বাসটির সামনে দিয়ে ঢুকে পেছন পর্যন্ত চলে যায়। এতে বাসে থাকা অন্তত ১৫ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে দুইজনকে আশংকাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

করিমপুর হাইওয়ে পুলিশের ওসি কংকর কুমার বিশ্বাস জানান, ঢাকা থেকে বেনাপোলগামী তালুকদার পরিবহনটি ঘটনাস্থলে আসার পর বিপরীত দিক থেকে আসা জে আর পরিবহনটিকে সাইড দিতে গিয়ে ধাক্কা দেয়। পরে তালুকদার পরিবহনটি রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটি উঠানোর ক্রেনের সাথে ধাক্কা লাগলে ক্রেনে ঝুলানো অবস্থায় থাকা বৈদ্যুতিক খুঁটিটি বাসের মধ্যে ঢুকে যায়। ভয়াবহ এ ঘটনাটি ঘটলেও ভাগ্যক্রমে বাসের যাত্রীরা বেঁচে যায়। কয়েকজন আহত হলে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

spot_img
spot_img

সর্বশেষ