বৃহস্পতিবার, মে ২৬, ২০২২

”গণকমিশন নয়, গণদুশমন”

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ একাংশের সভাপতি মাওলানা মনসুরুল হাসান রায়পুরী, নির্বাহী সভাপতি মাওলানা আবদুর রহিম ইসলামাবাদী ও মহাসচিব মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম এক যৌথ বিবৃতিতে বলেছেন, গণকমিশন নয়, গণদুশমন। তারা এদেশের ইসলামপ্রিয়, দেশপ্রেমিক ও শান্তিপ্রিয় উলামায়ে কেরামের বিরুদ্ধে দুদকে শ্বেতপত্র জমা দিয়ে এদেশের সকল শান্তিকামী মানুষের বিরুদ্ধে দুশমনি ঘোষণা করেছে। এই তথাকথিত গণকমিশন ইসলাম বিদ্বেষী। যারা ইসলাম চর্চা করে ও প্রচার-প্রসার করে তাদেরকে সহ্য করতে পারে না এই ইসলাম বিদ্বেষী গোষ্ঠী এর‌ই বহিঃপ্রকাশ এই শ্বেতপত্র। আলেম ও উলামাদের বিরুদ্ধে তাদের এই গর্বিত  কর্মকান্ডকে চরমভাবে ঘৃণা ও প্রত্যাখ্যান করেছেন এদেশের শান্তিপ্রিয় জনগণ।

আজ শুক্রবার (১৩ মে) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তারা এসব কথা বলেন।

তারা বলেন, দেশের পরিবেশকে বিনষ্ট করার জন্যই তারা এই শ্বেতপত্র প্রকাশ করেছে। তারা রাষ্ট্র ও ইসলামকে মুখোমুখি দাঁড় করানোর চক্রান্ত করছে। তাদের এই চক্রান্ত মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রুখে দিতে হবে।

তারা আরো বলেন, ইসলামের সঠিক ব্যাখ্যা হক্কানি আলেম-উলামা ও পীর-মাশায়েখগণ প্রদান করার অধিকার রাখে। তাদের ইসলামিক শিক্ষা নিয়ে এবং ইসলামবিদ্বেষী মূলক কর্মকান্ডে লিপ্ত তারা ধর্মব্যবসায়ী কে বা কারা এই অপব্যাখ্যা করার কোন অধিকার নেই। মূলত তারাই ইসলামের অপব্যাখ্যাকারী ও ইসলাম অবমাননাকারী।

তারা ইসলামের অপব্যাখ্যাকারীদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির আহ্বান জানান।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img