রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

বছরের প্রথম দিনে দুই জেলায় সড়কে ঝরেছে ৮ জনের প্রাণ। এর মধ্যে নরসিংদীতে চারজন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় তিনজন ও বগুড়ার কাহালুতে সড়কে একজন প্রাণ হারিয়েছেন।

নরসিংদী:

বাসের ধাক্কায় প্রাইভেটকারের চার যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার বিকেলের দিকে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে এ দুর্ঘটনায় নিহতদের পরিচয় পাওয়া যায়নি। বেলাব থানার ওসি বিষয়টি নিশ্চিত করেছেন।

কক্সবাজার:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও ডাম্পারের (পিকআপ) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ডাম্পার চালকসহ ৩ জন নিহত হয়েছে।

শুক্রবার সকালের দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের বরইতলী মাদ্রাসা গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় যাত্রীবাহী বাসটি মহাসড়ক থেকে পাশের খাদে নেমে পড়ে।

নিহতরা হলেন, পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের বলির পাড়া-মোরার পাড়া আবাসন প্রকল্পের শফিউল আব্বাসের ছেলে ডাম্পার চালক মোহাম্মদ মানিক (২৬), একই আবসন প্রকল্পের বাসিন্দা শাহাব উদ্দিনের ছেলে শ্রমিক মো. তারেকুল ইসলাম বাবু (২২) ও আবু বক্করের ছেলে মোহাম্মদ মমতাজ (২৮)। দুইজন ঘটনাস্থলে মারা যায় এবং মমতাজকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রামের নেয়ার পথে মারা যায়।

এরছাড়া গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে আরো চারজন যাত্রী। তারা হলেন- সৌদিয়া বাস যাত্রী বান্দরবানের লামা উপজেলার জয়ন্তু বড়ুয়ার মেয়ে নিশীথা বড়ুয়া (১৮), স্বপন বড়ুয়ার ছেলে অতুল বড়ুয়া (২২), মৃত দুদু মিয়ার স্ত্রী সফুরা খাতুন (৭০) ও অংহ্লা মং এর পুত্র হ্লাচিং মং (২৪)।

বগুড়া:

কাহালুতে নির্মাণাধীন ব্রিজের গার্ডারের সঙ্গে যাত্রীবাহী বাস ধাক্কা লেগে ফাহিমা বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ৩০জন। শুক্রবার দুপুর ১টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাহিমা বেগম জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বানিয়া চাপড় গ্রামের আফজালের স্ত্রী।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় পুলিশ বাসটিকে আটক করেছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img