রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রদল নেতাকর্মীদের মিছিল-শোডাউন

জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্রদল নেতাকর্মীদের মিছিল ও শোডাউনে মুখরিত রাজধানীর ফার্মগেট থেকে আগারগাঁও এলাকা।

শুক্রবার শেরেবাংলা নগরস্থ চন্দ্রীমা উদ্যানে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ছাত্রদল কেন্দ্রীয় নেতারা ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন।

এরআগে সকাল ৯ টার পর থেকে শহীদ জিয়ার মাজারে ছাত্রদল নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসতে শুরু করে।

এ সময় ছাত্রদলের বিভিন্ন ইউনিটসহ সাবেক ও বর্তমান ছাত্র নেতাদের নিজেদের বলয়ের নেতাকর্মীদের নিয়ে জিয়ার মাজারে ঢুকতে দেখা যায়।

আজ সকাল সাড়ে ৯ টার পর থেকে চন্দ্রিমা উদ্যানে একে একে ঢুকতে থাকে নারায়ণগঞ্জ মহানগর, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ, ঢাকা বিশ্ববিদ্যালয়, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল, গাজীপুর জেলা ও মহানগর ছাত্রদলের বিভিন্ন ইউনিট, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাধারণ সম্পাদক আকরাম হোসেনসহ হাজার হাজার নেতাকর্মী।

এ সময় তারা ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন স্লোগান দিয়ে মুখরিত করে তোলেন আশেপাশের এলাকা। এ সময় নেতাকর্মীদের মুখে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি তোলেন তারা।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img