মঙ্গলবার, মে ২৪, ২০২২

কক্সবাজারে সাবরেজিস্ট্রার অফিসে ঘুষের টাকাসহ গ্রেফতার ২

কক্সবাজারের চকরিয়া উপজেলা সাবরেজিস্ট্রার কার্যালয়ে অভিযান চালিয়ে ঘুষের টাকাসহ সাবরেজিস্ট্রার নাহিদুজ্জামান (৩১) ও অফিস মোহরার দূর্জয় কান্তি পালকে (৩৯) গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) বিকাল অভিযান পরিচালনা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে সোপর্দের জন্য দেওয়া দুদকের প্রতিবেদনে ৩ জনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। অভিযুক্তদের মধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। অপর অভিযুক্ত সাবরেজিস্ট্রার কার্যালয়ের অফিস সহকারী শ্যামল বডুয়া অভিযানের খবর পেয়ে পালিয়ে গেছেন।

দুদকের চট্টগ্রাম কার্যালয়ের সহকারী পরিচালক রিয়াজ উদ্দিন তথ্যমতে প্রায় ১০ ঘণ্টার অভিযানে চকরিয়া সাবরেজিস্ট্রার কার্যালয় থেকে ঘুষের ও কমিশন বাবদ আদায় করা ৬ লাখ ৪২ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়।

জানা যায়, চকরিয়া পৌরসভার কাহারিয়ার ঘোনার রশিদ আহমদ কিছু দিন আগে সাবরেজিস্ট্রার কার্যালয়ের বিরুদ্ধে ঘুষের ও কমিশন আদায়ের অভিযোগ এনে হটলাইন ১০৬ নম্বরে অভিযোগ দেন। জমি রেজিস্ট্রি করার সময় তার কাছ থেকে সাড়ে ৯ হাজার টাকা ঘুষের ও কমিশনের টাকা আদায় করা হয়েছিল বলে জানিয়েছেন তিনি।

রশিদ আহমদ জানান, বৃহস্পতিবার দুদকের অভিযানের সময় তার কাছ আদায় করা টাকা দুদক কর্মকর্তাদের উপস্থিতিতে ফেরত দেওয়া হয়েছে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img